eibela24.com
রবিবার, ২৪, অক্টোবর, ২০২১
 

 
কুড়িগ্রামে শিশু শিক্ষার্থীকে বাচাঁতে বাবা ও  মায়ের সাহায্যের আবেদন 
আপডেট: ০৪:৩৮ pm ২৪-০৭-২০২১
 
 


কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের  রাবাইটারি গ্রামের দরিদ্র কৃষক পরিবারে জম্ম গ্রহণ করা মনছুর আলীর মেয়ে রামরামসেন সরকারি প্রাথমিক বিদ‍্যালয়ের প্রথম শ্রেণির শিশু শিক্ষার্থী মিষ্টিকে বাচাঁতে সাহায্যের হাত বাড়িয়ে দিন।

মনছুর আলীর ১ছেলে ও ১মেয়ের মধ্য ছোট  মিষ্টি। মাথা গোজার মতো শুধু মাত্র রয়েছে ৬ শতাংশ জমি। দীর্ঘ সময় ধরে হার্টের সমস্যায় ভুগছেন মিষ্টি। 

মিষ্টির বাবা জানান, ৪ বছর ধরে কুড়িগ্রাম, লালমনিরহাট ও রংপুরে চিকিৎসা করার পরেও অবস্থার অবনতি দেখে রংপুরের ডাক্তার মিষ্টিকে  ঢাকায় নিয়ে চিকিৎসা করাতে বলেন।পরে ঢাকা শিশু হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার দ্রুত অপেরাশন করার পরামর্শ দেন। এই দীর্ঘ চিকিৎসায় ব‍্যয় হয়েছে প্রায় ৩ থেকে সাড়ে ৩ লহ্ম টাকা। মনছুর আলীর সঙ্গে কথা হলে জানান, ঢাকায় নিয়ে যাওয়ার পরে ডাক্তারি রিপোর্ট অনুযায়ী সৃষ্টিকর্তার কৃপায় ১টি সফল অপারেশনের মাধ্যমে সুস্থ হতে পারে মিষ্টি কিন্তুু অপারেশনে প্রয়োজন ৩ লহ্ম টাকা । যা দরিদ্র কৃষক মনছুর আলীর পক্ষে সংগ্রহ করা একেবারেই অসম্ভব। মানুষের জীবন মৃত্যু সবই সৃষ্টিকর্তার হাতে কিন্তু ু জীবন মৃত্যুর সন্ধিক্ষনে দাঁড়িয়ে থাকা মিষ্টি এর প্রয়োজন সকলের দোয়া,আশীবার্দ ও সহযোগিতা ।

সকলের সাহায্য সহযোগিতায় সুস্থ সুন্দর জীবনে ফিরতে পারে মিষ্টি। সমাজের বিক্তবান ও হৃদয়বানদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন মিষ্টি এর মা ও বাবা । যার যার অবস্থান থেকে সাধ‍্যমত যেভাবে পারি

যোগাযোগ ও সাহায্যে পাঠানোর ঠিকানা মোবাইল ( পারসোনাল বিকাশ নাম্বার ) :০১৭২২৬৫৯৭৬১

নি এম/রতি