eibela24.com
শুক্রবার, ০৪, ডিসেম্বর, ২০২০
 

 
পঞ্চগড়ে স্বাস্থবিধি মেনে শারদীয় দূর্গাপুজা উদযাপনে মতবিনিময় সভা
আপডেট: ১০:১২ pm ১৪-১০-২০২০
 
 


পঞ্চগড়ের আটোয়ারীতে শারদীয় দূর্গা পূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার দুপুরে উপজেলা মিলনায়তনে এই সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দিন অন্যান্যের মধ্যে মির্জাপুর ইউপি চেয়ারম্যান মোঃ ওমর আলী, আনসার ভিডিপি কর্মকর্তা মোছাঃ রাজিয়া খাতুন, পূজা উদযাপন পরিষদের সভাপতি মনোজ রায় হিরু ও সাধারণ সম্পাদক গনেশ চন্দ্র ঘোষ ভানু, মোলানী পূজা মন্ডপের সভাপতি রতন বিলাশ প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় ধামোর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম দুলাল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জাফর রানা, উপজেলা ২৮ টি মন্ডপের সভাপতি ও সম্পাদক গন সহ গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি বলেন, করোনা মহামারীর এই সময়ে হিন্দু ধর্মের বড় উৎসব হতে যাচ্ছে। এই উৎসবে দেশকে বাচাতে সরকারের দিক নির্দেশনায় প্রতিটি মন্ডপে পূজা করতে হবে কিন্তু কোন মেলা বা উৎসব করা যাবে না। সরকারের নির্দেশনা মেনে এবারের পূজা করার আহ্বান জানান তিনি। সভার সভাপতি সকলের উদ্দেশ্য দিক নির্দেশনা মুলক বক্তব্যে বলেন, করোনার কারনে সামাজিক দূরত্ব বজায় রেখে পূজা উদযাপন করতে হবে। দশমীর দিনে অবশ্যই রাত ৮টার আগেই প্রতিমা বিশ্বর্জন করতে হবে। পূর্বের ন্যায় পুলিশের মোবাইল টিম সহ আনসারদেরও মোবাইল টিম থাকবে। কোন সমস্যা থাকলে আমাদের জানাবেন। 

নি এম/নিতিশ