eibela24.com
বৃহস্পতিবার, ২০, জানুয়ারি, ২০২২
 

 
মুসলিম হয়ে গণেশপুজা করলেন‌ শাহরুখ খান
আপডেট: ১০:২০ pm ২৪-০৮-২০২০
 
 


প্রতিবারের মতো এ বছরই গণেশ পুজো করেছিলেন। বিসর্জনের পর নিজের একটা ছবি পোস্ট করেছিলেন। কপালে তিলক কাটা। সেই ছবির জন্যই এবার ট্রোলড হলেন শাহরুখ খান। তাঁর ধর্মচেতনা নিয়ে প্রশ্ন উঠে গেল সোশ্যাল সাইটে। 

সাদা–কালো একটি ছবি। ছবিতে শাহরুখের কপালে কমলা তিলক। ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, ‘‌প্রার্থনা, বিসর্জন হয়ে গেছে.‌.‌.‌ এই গণেশ চতুর্থীতে ভগবান গণেশ আপনার এবং আপনার পরিবারকে আশীর্বাদ করুন। সুখী করুন। গণপতি বাপ্পা মোরিয়া.‌.‌’‌ 

এর পরেই এই পোস্ট নিয়ে সমালোচনার ঝড় উঠল। কেন এক জন মুসলিম হয়ে তিনি মূর্তিপুজা করছেন, হিন্দুদের ঈশ্বরকে পুজা করছেন, সেই নিয়ে কটাক্ষ করলেন কয়েক জন নেটিজেন। কয়েক জন আবার শাহরুখের হয়ে সওয়াল করলেন। বললেন, ‘‌তিনি একজন আদর্শ ভারতীয়। সমস্ত উৎসবই পালন করেন।’‌ 

কথাটা অবশ্য ভুল বলেননি। ইদের পাশাপাশি দীপাবলি, গণেশ পুজো, দোলযাত্রা— সবই ধুমধাম করে নিজের পরিবারের সঙ্গে পালন করেন শাহরুখ। বড়সড় পার্টির আয়োজনও করেন নিজের বাড়িতে। এবার পরিবারের সঙ্গেই পালন করলেন গণেশ চতুর্থী। 

উল্লেখ্য, শাহরুখের স্ত্রী গৌরী হিন্দু। নিজের তিন সন্তান আরিয়ান, সুহানা, আব্রামকে দুই ধর্মেই বিশ্বাস রাখতে শিখিয়েছেন। এবার নিজের সেই উদার ধর্মচিন্তার জন্যই ট্রোলড হলেন কিং খান। 

নি এম/