eibela24.com
বৃহস্পতিবার, ২১, জানুয়ারি, ২০২১
 

 
কিশোরগঞ্জে ফিল্মি স্টাইলে হিন্দু মেয়েকে জোরপূর্বক অপহরণ!
আপডেট: ১১:২৬ pm ০৩-০৬-২০২০
 
 


কিশোরগঞ্জে হিন্দু সম্প্রদায়ের এই নাবালিকা মেয়েকে জোরপূর্বক অপহরণ করা হয়েছে।‌ মোঃ আজিজুল হক(সানি) ও তার বখাটে বন্ধুরা মিলে ১৬ বছরের নাবালিকা মেয়েটিকে ধর্মান্তরকরণের উদ্দেশ্যে অপহরণ করেছে।

মেয়েটি কিশোরগঞ্জের গুরুদয়াল সরকারি কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী। প্রেম নিবেদনে সাড়া না দেয়ায় এই ছাত্রীকে ফিল্মি স্টাইলে অপহরণ করেছে মোঃ আজিজুল হক (সানি) ও তার সঙ্গীরা। 

গত সোমবার (১ জুন) সন্ধ্যা ৭ টার দিকে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার আচমিতা গ্রামে এই ন্যাক্কারজনক ঘটনাটি ঘটেছে।

ঘটনার বিস্তারিত বিবরণে জানা যায় মোঃ আজিজুল হক (সানি) নামের ওই যুবক কয়েকজন বন্ধুসহ মেয়েটির বাড়ির সামনে লুকিয়ে থাকে এবং সুযোগ বুঝে বাড়ির সামনে থেকে জোরপূর্বক একটি সিএনজি চালিত অটোরিকশায় তুলে দ্রুতগতিতে পালিয়ে যায়। আশপাশের লোকজন কিছু বুঝে উঠতে পারেননি! ঘটনা জানাজানি হলে আতঙ্ক ছড়িয়ে পড়ে গোটা গ্রাম জুড়ে।

এ ঘটনায় মঙ্গলবার (২ জুন) সকালে অপহৃত কলেজ ছাত্রীর বাবা বাদি হয়ে কটিয়াদী মডেল থানায় একটি অপহরণ মামলা রুজু করেছেন। মামলার এজাহার সূত্রে জানা গেছে, জেলার কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়নের আচমিতা গ্রামের আচমিতা জর্জ ইন্সটিটিউশন থেকে এসএসসি পাশ করে। মেয়েটির বাবা জানান, এ ঘটনার পরপরই পুলিশকে ঘটনা জানানো হয় এবং দীর্ঘ সময়ের পরও মেয়েকে ফিরে না পেয়ে দিশেহারা হয়ে উঠেছেন তিনি।

কটিয়াদী মডেল থানার ওসি এম এ জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রেম সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলেই মনে হচ্ছে। মেয়েটিকে উদ্ধার এবং অপহরণকারী চক্রের সকলকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে বলেও জানিয়েছেন ওসি।

নি এম/