eibela24.com
মঙ্গলবার, ২৬, জানুয়ারি, ২০২১
 

 
মুস্তাফিজে মুগ্ধ মুডি
আপডেট: ০৭:০৭ am ১৭-০৪-২০১৬
 
 


স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নবম আসরে টানা দুটি ম্যাচে হারের মুখ দেখেছে সানরাইজার্স হায়দ্রাবাদ। দল হারলেও বোলিংয়ে নিজেকে আরেকবার মেলে ধরলেন বাংলাদেশের বাঁ-হাতি পেসার মুস্তাফিজুর রহমান।
 
গতকাল শনিবার বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪টায় হায়দরাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হয়। ম্যাচে চার ওভার বল করে ২৯ রান দিয়ে এক উইকেট নিয়েছেন মুস্তাফিজ। নিজের তৃতীয় ওভার করতে এসে আন্দ্রে রাসেলের উইকেট তো নিয়েছেন, পাশাপাশি তাকে এমনভাবে বোল্ড করছেন যে মাটিতে শুয়ে পড়তে বাধ্য হয়েছেন আন্দ্রে রাসেল।
 
এর আগে, নিজেদের প্রথম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার ব্যাঙ্গালুরুর বিপক্ষে চার ওভার বল করে ২৬ রানে নিয়েছেন গুরুত্বপূর্ণ দুই উইকেট। সেই ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন সাকিবের কলকাতার বিপক্ষেও।
 
ম্যাচের ১৪ তম ওভারের চতুর্থ বলে মুস্তাফিজের সেই ইয়র্কার বলটি স্যোশাল মিডিয়ার কল্যাণে এর ভিডিও ও ছবি ভাইরাল হয়ে গেছে মুহূর্তের মধ্যে।
 
সানরাইজার্সের অস্ট্রেলিয়ান কোচ টম মুডিও মুগ্ধ মুস্তাফিজের এই ডেলিভারিতে। তিনি বললেন, মুস্তাফিজের ইয়র্কারটা ছিল অসাধারণ। সবকিছুই ঠিকঠাক মতই করেছে সে।

এইবেলা ডটকম/ এটি