সোমবার, ২৭ ফেব্রুয়ারি ২০১৭
সোমবার, ১৫ই ফাল্গুন ১৪২৩
সর্বশেষ
 
 
হোসেনপুরে এনসিসি ব্যাংকের শাখা উদ্বোধন
প্রকাশ: ০৭:১৯ am ০৯-০১-২০১৭ হালনাগাদ: ০৭:১৯ am ০৯-০১-২০১৭
 
 
 


কিশোরগঞ্জ প্রতিনিধি: আধুনিক ব্যাংকিং ও উন্নততর গ্রাহক সেবা প্রদানের প্রত্যয়ে এনসিসি ব্যাংক লিঃ সম্প্রতি কিশোরগঞ্জের হোসেনপুরে ১০৬তম শাখার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে শাখাটির কার্যক্রমের শুভ উদ্বোধন করেন ব্যাংকের ব্যাংকের চেয়ারম্যান আবদুস সালাম।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম হাফিজ আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালক খায়রুল আলম চাকলাদার।

এনসিসি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এ জেড এম সালেহ্, মানবসম্পদ বিভাগের প্রধান মোঃ আবদুল্লাহ্-আল-কাফি মজুমদার, হোসেনপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবদুল্লাহ আল মামুন, হোসেনপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম নূরু মিয়া, সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহ মাহবুবুুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আব্দুস সালাম এবং হোসেনপুর ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ নাজিম উদ্দিনসহ  ব্যাংকের  ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ এবং স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন। 

প্রধান অতিথির ভাষণে ব্যাংকের চেয়ারম্যান আবদুস সালাম বলেন, এনসিসি ব্যাংক দ্রুততম সময়ে সর্বোত্তম এবং আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের জন্য সম্মানিত গ্রাহকদের নিকট অঙ্গীকারবদ্ধ।

এরই ধারাবাহিকতায় হোসেনপুর বাসীকে আধুনিক ব্যাংকিং সেবা পৌঁছে দিতে এনসিসি ব্যাংক কিশোরগঞ্জের হোসেনপুরে ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে। তিনি এলাকার ব্যবসায়ী ও পেশাজীবী মানুষদের এই শাখা হতে ব্যাংকিং সুবিধা গ্রহণের আহ্বান জানান।

সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও গোলাম হাফিজ  আহমেদ বলেন, কৃষি ও শিল্পখাতের উন্নয়ন দেশের সামগ্রিক উন্নয়নের অন্যতম প্রধান শর্ত।

হোসেনপুরে কৃষি ও শিল্পখাতের উন্নয়নে এনসিসি ব্যাংক ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি বলেন, অনন্য কিছু পণ্য ও সেবা দিয়ে এনসিসি ব্যাংক গ্রাহকদের আস্থা অর্জন করেছে।

এসব সেবা গ্রহণের জন্য তিনি হোসেনপুরে ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান এবং ব্যাংকের কার্যক্রমকে সাফল্যমন্ডিত করে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন।

 

এইবেলাডটকম/নজরুল/গোপাল

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Migration
 
আরও খবর

 
 
 

News Room: news@eibela.com, info.eibela@gmail.com, Editor: editor@eibela.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71