রবিবার, ২৬ মার্চ ২০১৭
রবিবার, ১২ই চৈত্র ১৪২৩
সর্বশেষ
 
 
নাঙ্গলকোটে সন্ত্রাসী হামলা আহত- ৫
প্রকাশ: ০৭:০৩ am ২১-১২-২০১৬ হালনাগাদ: ০৭:০৩ am ২১-১২-২০১৬
 
 
 


ডেস্ক নিউজঃ কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বক্সগঞ্জ ইউপির শুভপুর বাজারে গত সোমবার রাতে পূর্ব শত্রুতার জের ধরে সংঘর্ষে ৫ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে উপজেলার  শুভপুর বাজারে আবদুল মজিদের  ছেলে  লিটন আসলে বদু মিয়ার ছেলে দেলোয়ার হোসেন লিটনকে দেখা মাত্র  দোকানে ঘরে নিয়ে এলোপাতাড়ি পিটিয়ে মারাত্বক জখম করে।

এই সময় লিটনের আর্তচিৎকারে তার পিতা ও বড়ভাই জসিম উদ্দিন,জাহাঙ্গীর আলম এগিয়ে এলে  একই গ্রামের সংঘবদ্ধ সন্ত্রাসী চক্র বদু মিয়ার ছেলে স্বপন, মিলন, দেলোয়ার ,শামীম, সোহাগ ও নাদু মিয়ার ছেলে সালাউদ্দিন গংদের হামলা ৫ জন আহত হয়।

আহতদেরকে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, মৃত শাহ আলমের ছেলে জাহাঙ্গীর আলম ,আবদুল মজিদের  ছেলে  জসিম উদ্দিন, আবদুর রহিমের ছেলে আবদুল মজিদ, লিটন, কাউসার আলম।

তার মধ্যে অবস্থার অবনতি ঘটায় আবদুল মজিদ ও জসিম উদ্দিনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন । সূত্রে জানায়,অভিযুক্তদের বিরুদ্ধে কুমিল্লা আদালতে ৩২৬ ধারায় একটি মামলা চলমান রয়েছে ।

 

এইবেলাডটকম/হানিফ/গোপাল

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

News Room: news@eibela.com, info.eibela@gmail.com, Editor: editor@eibela.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71