সোমবার, ২৪ এপ্রিল ২০১৭
সোমবার, ১১ই বৈশাখ ১৪২৪
সর্বশেষ
 
 
বাংলাদেশ সরকারী কর্মচারী সমন্বয় পরিষদের কিশোরগঞ্জ  জেলা কমিটির সভাপতি-রশিদ, সম্পাদক-সাইফুল
প্রকাশ: ১২:৫০ pm ০৭-০১-২০১৭ হালনাগাদ: ১২:৫০ pm ০৭-০১-২০১৭
 
 
 


কিশোরগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ সরকারী কর্মচারী সমন্বয় পরিষদ, কিশোরগঞ্জ জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সকালে জেলা কালেক্টরেট সম্মেলন কক্ষে সম্মেলনের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মোঃ আক্তার জামীল। 

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবদুর রহমান রুমীর সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারী কর্মচারী সমন্বয় পরিষদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব বিলকিছ বেগম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস্য তৌহিদুল ইসলাম, মোঃ বাচ্চু খান ও প্রধান উপদেষ্টা আবুল হোসেন ভূঞা।

এ সময় স্বাস্থ্য সহকারী সমিতি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এনায়েত রাব্বী লিটন, সাবেক সভাপতি এম.এ হালিম, প্রতিষ্ঠাতা আহ্বায়ক এ.বি.এম মজিবুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনের দ্বিতীয় পর্বে জেলার ভৈরব উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের অফিস সুপার আঃ রশিদকে সভাপতি ও কিশোরগঞ্জের যুগ্ম জেলা জজ প্রথম আদালতের বেঞ্চ সহকারী মোঃ সাইফুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এছাড়াও কমিটিতে আবদুর রহমানকে সিনিয়র সহ-সভাপতি, মোঃ বাচ্চু খানকে যুগ্ম সাধারণ সম্পাদক, তৌহিদুূল ইসলামকে সাংগঠনিক সম্পাদক এবং একেএম সালাউদ্দিন খোকনকে অর্থ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়েছে।

এই কমিটি আগামী তিন বছর সংগঠনের সার্বিক সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করবে।

 

এইবেলাডটকম/নজরুল/গোপাল 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

News Room: news@eibela.com, info.eibela@gmail.com, Editor: editor@eibela.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71