শনিবার, ২৫ ফেব্রুয়ারি ২০১৭
শনিবার, ১৩ই ফাল্গুন ১৪২৩
সর্বশেষ
 
 
ইসলামপুরে নারী নির্যাতন নির্মূলে ১৬দিনের প্রচারাভিযান পক্ষ পালিত
প্রকাশ: ০৬:৪৫ am ০৯-১২-২০১৬ হালনাগাদ: ০৬:৪৫ am ০৯-১২-২০১৬
 
 
 


জামালপুর প্রতিনিধিঃ ইসলামপুরে নারী নির্যাতন নির্মূলের ১৬ দিনের প্রচারাভিযান পক্ষ গত ২৫ নভেম্বর-১০ডিসেম্বর দিবসটি উপলক্ষে ইউএসআইডি’র অর্থায়নে কেয়ার বাংলাদেশের সহায়তা বেসরকারি সংস্থা ইউএসডিওর সৌহার্দ-১১১কর্মসুচির উদ্যোগে র‌্যালি,সফল কাপল শেসন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সবার হউক একই সুর,নারী নির্যাতন করবো দুর; সিদ্ধান্ত গ্রহনে থাকলে নারী,সফল সমাজ গড়তে পারি। বিভিন্ন ম্লোগান নিয়ে গতকাল বৃহস্প্রতিবার সকালে বেলগাছা ইউনিয়নের ঘোণা পাড়া গ্রামেএকতাদল,গ্রাম উন্নয়ন কমিটি,যুবসংগঠনের উদ্যোগে র‌্যালিটি বেলাল এর বাড়ী থেকে বের হয়ে বাজার পর্যন্ত প্রদক্ষিণ করে।

পরে ই্উনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেনের সভাপতিত্বে নারী নির্যাতন,বাল্য বিবাহ বিরোধী ক্ষতি দিক সমূহ নিয়ে আলোচনা সভায় বক্তব্য রাখেন,গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি শান্তনা রানী দাস, ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য রফিকুল ইসলাম,টেকনিক্যাল অফিসার ক্ষমতায়ন রীনা, ফিল্ড সুপার ভাইজার জাহিদুল ইসলাম প্রমুখ। সভায় এলাকায় নির্বাচিত চ্যাম্পিয়ান পুরুষ হিসাবে বেলাল হোসেন নামে এক জনকে ঘোষণা করা হয়।  


চ্যাম্পিয়ার পুরুষ বেলার হোসেন তার বক্তব্যে বলেন,এ গ্রামে লোকজন আমাকে চ্যাম্পিয়ান পুরুষ হিসাবে ঘোষণা করেছে,তাই আমি পূর্বে নারী নির্যাতন ও বাল্য বিবাহ বন্ধের জন্য যে ভাবে কাজ করেছি আগামীতেও আমি এলাকার লোকজনের সহযোগিতায় এ কাজ করে যাবো;প্রয়োজানে চেয়ারম্যান-মেম্বারদের সহযোগীতা নিব, আমাদের গ্রামে  আমরা নারী নির্যাতন ও বাল্য বিবাহ হতে দিবনা।

 

এইবেলাডটকম/ওসমান/গোপাল

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Migration
 
আরও খবর

 
 
 

News Room: news@eibela.com, info.eibela@gmail.com, Editor: editor@eibela.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71