মঙ্গলবার, ১৭ জানুয়ারি ২০১৭
মঙ্গলবার, ৪ঠা মাঘ ১৪২৩
সর্বশেষ
 
 
ভৈরবে আওয়ামী লীগের দুই পক্ষের দুই দফা সংঘর্ষে আহত-২৫
প্রকাশ: ০৬:৫৩ pm ২০-১২-২০১৬ হালনাগাদ: ০৬:৫৩ pm ২০-১২-২০১৬
 
 
 


কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরব উপজেলার লুন্দিয়া গ্রামে গতকাল সোমবার রাতে সংঘর্ষের জেরে আজ মঙ্গলবার সকালে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে আবারও সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের অন্তত: ২৫ জন আহত হয়েছেন।

আহতদের ১৪ জনকে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন- বাতেন, সোহরাব, মফিজ খান, লোকমান, লিটন, মনিরা বেগম, মীম বেগম, মুক্তার, বাসির, মামুন, দিদার, বিনয়, ফরহান, জুহুরা বেগম।

পরে গুরুতর আহত বাতেনকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, স্থানীয় আওয়ামী লীগের দুটি পক্ষ আধিপত্য বিস্তার ও দলীয় কোন্দলকে কেন্দ্র করে সোমবার রাত সাড়ে ৮টার দিকে লাঠি, দা, বল্লম নিয়ে এলাকায় সংঘর্ষে লিপ্ত হয়।

পরে এই ঘটনার জের ধরে মঙ্গলবার সকালে তারা আবারও মাঠে সংঘর্ষে জড়িয়ে পড়ে। লুন্দিয়া গ্রামের পাগলা বাড়ির আব্দুল মজিদ ও মেনা বাড়ির আনিছ উল্লাাহ গ্রুপের দুই নেতার নেতৃত্বে উভয় গোষ্ঠীর লোকজন সংঘর্ষ শুরু করলে উভয় পক্ষের প্রায় ২৫ জন আহত হন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বদরুল আলম তালুকদার জানান, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান ওসি।

 

এইবেলাডটকম/নজরুল/গোপাল

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

News Room: news@eibela.com, info.eibela@gmail.com, Editor: editor@eibela.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71