রবিবার, ২৩ এপ্রিল ২০১৭
রবিবার, ১০ই বৈশাখ ১৪২৪
সর্বশেষ
 
 
আগৈলঝাড়ায় মন্দিরের প্রতিমা ভাংচুর
প্রকাশ: ০৪:৩৩ am ১০-০১-২০১৭ হালনাগাদ: ০৬:৩৮ am ১০-০১-২০১৭
 
 
 


আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় প্রতিমা ভাংচুরের ঘটনায় স্থানীয় সংসদ সদস্য এলজিআরডি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর কনিষ্টপুত্র জেলা আওয়ামীলীগ নেতা সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ গতকাল সোমবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করে এলাকার লোকজনের সাথে কথা বলেছেন।

তিনি এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়ে মন্দিরের প্রতিমা পুন:প্রতিষ্ঠার জন্য তার ব্যক্তিগত তহবিল থেকে অর্থ প্রদান করেন।

প্রতিমা ভাংচুরের ঘটনা শুনে আগৈলঝাড়া থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করে উর্ধতন পুলিশ প্রশাসনকে অবহিত করেছেন। অভিযুক্তকে গ্রেফতারের ব্যাপারে জানতে চাইলে আগৈলঝাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, উপজেলার রত্নপুর ইউনিয়নের গৌহার হালদার বাড়ির সার্বজনীন শীতলা ও গোবিন্দ মন্দিরে রোববার দুপুরে শীতলা ও রাধা-গোবিন্দের প্রতিমা ভাংচুর করে পার্শ্ববর্তী সেরাল গ্রামের সেকেন্দার ভুঁইয়ার ছেলে মাদকসেবী পান্নু ভুঁইয়া।

ওই বাড়ির সুনীল হালদারের স্ত্রী দীপালী রানী দুপুরে শব্দ শুনে মন্দিরের দিকে এগিয়ে মন্দিরের দরজা খোলা দেখতে পান। এসময় পান্নু ভুঁইয়া মন্দিরে প্রবেশ করে শীতলা ও রাধা-গোবিন্দের প্রতিমা ভাংচুর করে। ঘটনার পর থেকে অভিযুক্ত পান্নু পলাতক রয়েছে বলে জানা গেছে।

 

এইবেলাডটকম/অপূর্ব/গোপাল

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

News Room: news@eibela.com, info.eibela@gmail.com, Editor: editor@eibela.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71