বুধবার, ১৮ জানুয়ারি ২০১৭
বুধবার, ৫ই মাঘ ১৪২৩
সর্বশেষ
 
 
মাদারীপুরে সোনালী ব্যাংক থেকে ৭২ হাজার টাকাসহ চোর আটক 
প্রকাশ: ০৭:৪৫ pm ০৯-০১-২০১৭ হালনাগাদ: ০৭:৪৫ pm ০৯-০১-২০১৭
 
 
 


মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে সোনালী ব্যাংকের প্রধান কার্যালয় থেকে মো. জহির সরদার(১০) নামে এক কিশোরকে আটক করে পুলিশের হাতে দেয় ব্যাংকের কর্মকর্তারা।

জহির কালকিনি উপজেলার কাষ্টঘর এলাকার লোকমান সরদারের ছেলে। আজ সোমবার দুপুরে শহরের পুরান বাজার সোনালী ব্যাংক কার্যালয়ে এ ঘটনা ঘটে। এ সময় জহির এর কাছ থেকে ৭২ হাজার টাকা ও একটি দামী মোবাইল ফোন উদ্ধার করা হয়।  

জানা যায়, গতকাল রবিবার এই কার্যালয় থেকে আলী আজগর নামে এক গ্রাহকের ৯৩ হাজার ৬শত টাকা চুরি হয়েছে। তবে তা ব্যাংকে মধ্যে ঘটেনি। গ্রাহক তার টাকা ব্যাংক থেকে উত্তলন করে নিয়ে যাওয়ার পর পথে তার কাছ থেকে কৌশলে ব্যাগ থেকে টাকা বের করে নিয়ে যায়।

মাদারীপুর সোনালী ব্যাংকের এস.পি.ও আমিনুর রহমান বলেন, আজ যে ঘটনা ঘটেছে সেটা খুবই অদ্ভুত কান্ড বলা যায়। ছোট্ট এ ছেলেটি যে কারো পকেট বা ব্যাগ কেটে টাকা হাতিয়ে নিতে পারে তা কল্পনা করা যায় না।

তবে আমার মনে হয় এর পিছনে বড় একটা চক্র কাজ করছে। আমরা সিসি টিভির ফুটেজ দেখেছি সেখানে এই ছোট ছেলেটি বার বার ব্যাংকে চারদিকে ঘোরাঘুরি করছিল এবং বয়স্ক লোকদের দারে দারে তাকে বেশি দেখা গেছে।

তার চলাফেরা সন্দেহের মতো মনে হওয়াতে ব্যাংকের কর্মকর্তারা হাতেনাতে তাকে আটক করে আমার কাছে নিয়ে আসে।

পরে তার কাছে টাকার কথা জানতে চাইলে ব্যাংকের ওয়াশরুম থেকে নগদ টাকাসহ একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তার কাছে গ্রাহকের টাকা ও ব্যাংকের নিরাপত্তা নিয়ে জানতে চাইলে তিনি সাংবাদকদের বলেন, ইতিমধ্যে নিরাপত্তার জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হচ্ছে। বিশেষ করে আরো আনসার সদস্য ও ৮টি ক্যামেরা চেয়ে আমরা প্রশাসনের বরাবর চিঠি লেখেছি। 

এ বিষয়ে সদর থানার কর্মকর্তা (ওসি) জিয়াউর মোর্শেদ জানান, আমরা ব্যাংকের তথ্য মতে জহির নামে এক কিশোরকে সোনালী ব্যাংকের কার্যালয় থেকে আটক করে নিয়ে আসি।

তবে তাকে জিজ্ঞাসাবাদ চলছে। এ বিষয়ে ডাইরি বা মামলা করা হলে অভিযুক্ত কিশোরের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

এইবেলাডটকম/অজয়/গোপাল  

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Migration
 
আরও খবর

 
 
 

News Room: news@eibela.com, info.eibela@gmail.com, Editor: editor@eibela.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71