শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০
শুক্রবার, ১৩ই অগ্রহায়ণ ১৪২৭
সর্বশেষ
 
 
সংসদে মিথ্যা তথ্য না দিতে বিএনপি সাংসদদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান
প্রকাশ: ১১:৪০ pm ১৬-১১-২০২০ হালনাগাদ: ১১:৪০ pm ১৬-১১-২০২০
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


রাজধানীতে বাস পোড়ানোর ঘটনায় বিএনপি নেতার্কমীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে, সংসেদে বিএনপির সংসদ সদস্য হারুন উর রশিদের এমন অভিযোগের প্রেক্ষিতে সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদে বিএনপি সংসদ সদস্যদের মিথ্যা তথ্য না দেওয়ার আহ্বান জানিয়েছেন। 

সোমবার অধিবেশনের শুরুতেই বিএনপির বিরোধীতার মুখে ‘সামুদ্রিক মৎস্য বিল ২০২০’ সংশোধনসহ ‘মৎস্য ও মৎস্যপণ্য মান পরিদর্শন ও মান উন্নয়ন বিল ২০২০’ পাশ হয়।

একবারে শেষ সময়ে এসে বিএনপির সংসদ সদস্য হারুন উর রশিদ পয়েন্ট অফ অর্ডারে দাঁড়িয়ে বক্তব্য দেন ।

বাস পোড়ানোর ঘটনায় বিএনপির নেতাকর্মীদের মিথ্যা মামলা দেয়া হচ্ছে বলে বক্তব্যে অভিযোগ করেন হারুনর রশিদ।

তার অভিযোগের জবাবে প্রধানমন্ত্রী বলেন, জনগণের জানমালের নিরাপত্তা দেয়াই সরকারের একমাত্র কাজ। হত্যার রাজনীতি করে না আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও বলেন, ১২ নভেম্বর অনুষ্ঠিত দুটি আসনের উপনির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতেই বিএনপি বাসে আগুন দিয়েছে। খুন আর হত্যার রাজনীতি করে উদোর পিন্ডি বুদোর ঘাড়ে চাপানো বিএনপির পুরনো অভ্যাস বলেও জানান তিনি।

বিএনপিকে গোড়ায় গলদ দল হিসেবে আ্যখ্যা দিয়ে সংসদে দাঁড়িয়ে বিএনপির সংসদ সদস্যদের মিথ্যা তথ্য না দেবার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী।

২০০৮ সালের পর থেকে জনগণ বিএনপিকে প্রত্যাখান করেছে। বিএনপি খুনের রাজনীতি করে বলেই একজন খুনী আসামীকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান করা হয়েছে উল্লেখ করে তার সমালোচনাও করেন প্রধানরমন্ত্রী।

নির্বাচনের নামে বিএনপির প্রার্থীরা আর্থিক ব্যবসা বানিজ্য করে মধ্য দুপুরে ভোট বর্জনের ঘোষণা দেয় বলেও মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71