বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি ২০১৭
বৃহঃস্পতিবার, ৬ই মাঘ ১৪২৩
সর্বশেষ
 
 
অষ্টগ্রাম বাজারে ভ্রাম্যমান আদালতের বোল্ড্রোজারে অবৈধদখল উচ্ছেদ
প্রকাশ: ০১:৩৯ pm ০৯-০১-২০১৭ হালনাগাদ: ০১:৩৯ pm ০৯-০১-২০১৭
 
 
 


অষ্টগ্রাম(কিশোরগঞ্জ)প্রতিনিধি : অষ্টগ্রাম উপজেলা সদর বাজারের ব্যবসা প্রতিষ্ঠানের অবৈধ দখল করা জায়গা শেষ পর্যন্ত ভ্রাম্যমান আদালত ভোল্ডড্রেজারে ভেঙ্গে উচ্ছেদ করেছে।

গত রবিবার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও কিশোরগঞ্জ জেলার সিনিয়র ম্যাজিষ্ট্রেট আবু তাহের সাঈদ এ উচ্ছেদ পরিচালনা করেন।

উপজেলা সদরের এ বাজারে ব্যবসায়ীরা সরকারি খাস ভূমি ও রাস্তা দখল করে দালান কোটা ও ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তুলেন।এ ব্যপারে কিশোরগঞ্জ জেলা ও উপজেলা প্রশাসন প্রায় দু’ বছর আগেই বাজারে খাসভূমির ও রাস্তার সীমানা নির্ধারন করে ব্যবসায়ীদের অবৈধ দখল ছেড়ে দিতে নির্দেশ দেন।

পরে উপজেলা প্রশাসন ব্যবসায়ীদের সাথে বহুবার সভা নোটিশ সময়ের নোটিশ এমনকি চূড়ান্ত নোটিশ প্রদান করেন।ইতিমধ্যে বাজারের সংখ্যাগরিষ্ট ব্যবসায়ী নোটিশ মোতাবেক ব্যবসা প্রতিষ্ঠান সরিয়ে নিলেও অনেকেই আদেশ অমান্য করেন।

দুবছরের সর্বশেষ ইউএনও আবু তাহের সাঈদের ভ্রাম্যমান আদালত বাজারে বোল্ডড্রোজার ব্যবস্থার করে প্রায় ৫০টি ব্যবসা প্রতিষ্ঠান ভেঙ্গে অবৈধ দখল উচ্ছেদ করেন।

এ ব্যপারে ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ ম্যাজিষ্ট্রেট আবু তাহের সাঈদ জানান ইতিমধ্যেই অবৈধ স্থাপনাগুলা ভেঙ্গে ফেলে হয়েছে, বাকীদেরকে সময় দেওয়া হয়েছে।

এইবেলাডটকম/মন্তোষ/এফএআর
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Migration
 
আরও খবর

 
 
 

News Room: news@eibela.com, info.eibela@gmail.com, Editor: editor@eibela.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71