বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি ২০১৭
বৃহঃস্পতিবার, ৬ই মাঘ ১৪২৩
সর্বশেষ
 
 
কাউখালীতে শিক্ষা সফরের বাসের দুর্ঘটনায় প্রধাণ শিক্ষক শংকর বড়ালসহ ৩৫ শিক্ষার্থী আহত
প্রকাশ: ০২:৫২ pm ১০-০১-২০১৭ হালনাগাদ: ০৩:০০ pm ১০-০১-২০১৭
 
 
 


বরিশাল ::  পিরোজপুরের কাউখালী উপজেলায় শিক্ষা সফরের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে অন্তত ৩৫ শিক্ষক-শিক্ষার্থী আহত হয়েছেন। 

মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলাধীন স্বরুপকাঠী-কাউখালী-নৈকাঠি সড়কের গোসনতারা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত ১৬ জনকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত বাকিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর বড়াল জানান, মঙ্গলবার সকালে কাউখালীর পার্শ্ববর্তী উপজেলা স্বরূপকাঠীর অলংকারকাঠী এমআর মাধ্যমিক বিদ্যালয় থেকে ১১০ জন শিক্ষক-শিক্ষার্থী দুইটি বাসে করে বাগেরহাটে শিক্ষা সফরের উদ্দেশে যাচ্ছিল। সকাল সাড়ে আটটার দিকে ৫৫ জন শিক্ষক-শিক্ষার্থীকে বহনকারী বাসটির চালক ওই সড়কের গোসনতার নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় সড়কের পাশে একটি রেইন্ট্রি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে বাসটি দুমড়েমুচড়ে যায়। এতে চালকসহ ৩৫ শিক্ষক-শিক্ষার্থী গুরুতর আহত হন। গ্রামবাসীর সহযোগিতায় স্থানীয় প্রশাসন ও ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে আশংকাজনক অবস্থায় ১৬ জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দুর্ঘটনার পরপরই উপজেলা চেয়ারম্যান এসএম আহসান কবীর, উপজেলা নির্বাহী কর্মকর্তা লাবনী কর্মকর্তা, স্বরুপকাঠীর নির্বাহী কর্মকর্তা আবুল কালাম আজাদ, পৌর মেয়র গোলাম কবীর, ভাইস চেয়ারম্যান লাবলু হোসেন, কাউখালী সদও চেয়ারম্যান আমিনুর রশীদ মিলটননসহ রাজনৈতিক ব্যক্তিরাঘটনাস্থল পরিদর্শন করেছেন।

 

এইবেলাডটকম/নীল

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Migration
 
আরও খবর

 
 
 

News Room: news@eibela.com, info.eibela@gmail.com, Editor: editor@eibela.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71