বুধবার, ২৬ এপ্রিল ২০১৭
বুধবার, ১৩ই বৈশাখ ১৪২৪
সর্বশেষ
 
 
স্টার প্লাসে হুমায়ুন আহমেদের নাটক ‘আজ রবিবার’!
প্রকাশ: ০৪:৩০ am ২৮-০৯-২০১৬ হালনাগাদ: ০৪:৩০ am ২৮-০৯-২০১৬
 
 
 


বিনোদন ডেস্ক : ভারতীয় চ্যানেল স্টার প্লাসে একযোগে প্রচার করা হবে হুমায়ূন আহমেদের নাটক ‘আজ রবিবার’।

স্টার প্লাস হুমায়ূন আহমেদের এই নাটকটির পুরো স্বত্ব কিনে নিয়ে তাদের নেটওয়ার্কের প্রায় ১৫০টি দেশে হিন্দি ভাষায় ডাবিং করে এটি প্রচার করতে যাচ্ছে। এতে সারা বিশ্বের ১৫০টি দেশে একযোগে প্রচারিত হতে যাচ্ছে নাটকটি।

নাটকের বিজ্ঞাপনে হুমায়ূন আহমেদের স্ত্রী মেহের আফরোজ শাওন (তখনও তাদের বিয়ে হয়নি) ও হুমায়ূনের বড় মেয়ে শীলা আহমেদ অভিনীত দৃশ্য ব্যবহার করা হয়েছে।

১ অক্টোবর থেকে বাংলাদেশের কিংবদন্তী লেখক হুমায়ূন আহমেদ নির্মিত ‘আজ রবিবার’ নাটকটি প্রচার করা হবে জানিয়েছি চ্যানেল কর্তৃপক্ষ।

মেহের আফরোজ শাওন সাংবাদিককে বলেন, এ ব্যাপারে আমাদের কোনো কৃতিত্ব নাই। আমরা এটা নিয়ে কোনো চেষ্টাও করিনি। স্টার প্লাস থেকে কেউ আমাদের সাথে যোগাযোগও করেনি। শাওন বলেন, আমি অবশ্যই খুশি। পাশাপাশি অস্বস্তি আছে। অস্বস্তিটা হচ্ছে সব পরিচিত মানুষের মুখে হিন্দি শুনতে কেমন যেন লাগে; এটা নিয়ে একটা অস্বস্তি। ঠিক ভাল লাগা, খারাপ লাগা বলবো না।

তবে ভালো লাগা হচ্ছে- এটা দেশের সীমানা পেরিয়ে বিদেশে প্রচার হচ্ছে। শুধু ইন্ডিয়াতে না, পুরো ওয়ার্ল্ডে দেড়শ দেশে প্রচার হবে। শাওন আরো বলেন, এই নাটকটা বেশ কয়েকবছর আগে হুমায়ুন আহমেদ চ্যানেল আইয়ের কাছে দিয়েছিলেন।

চ্যানেল আই প্রচার কারার পর এখনও তাদের কাছেই আছে ‘আজ রবিবার’ নাটকটি। ওরাই নিজেরা উদ্যোগ নিয়েছে স্টারপ্লাসের সাথে কথা বলে। স্টারপ্লাস বাংলাদেশের অনুষ্ঠান চালানোর জন্য সর্বপ্রথম হিসাবে হুমায়ুন আহমদের একটা প্রোডাকশন বেছে নিয়েছে।

এইবেলাডটকম/এএস

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

News Room: news@eibela.com, info.eibela@gmail.com, Editor: editor@eibela.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71