শনিবার, ২৫ মার্চ ২০১৭
শনিবার, ১১ই চৈত্র ১৪২৩
সর্বশেষ
 
 
সৈয়দপুরে ২০০ টাকায় বয়স্ক ভাতা কার্ড
প্রকাশ: ০১:২৬ am ১২-০১-২০১৭ হালনাগাদ: ০১:২৬ am ১২-০১-২০১৭
 
 
 


নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুরের কামারপুকুর ইউনিয়নে এক মহিলা সদস্যের বিরুদ্ধে বয়স্ক ভাতার কার্ডপ্রতি দুইশ টাকা নেওয়ার অভিযোগ উঠেছে।

ফলে ওই এলাকার বয়স্ক লোকেরা হয়রানির শিকার হচ্ছেন।সরেজমিনে জানা যায়, কামারপুকুর ইউনিয়ন পরিষদ চত্বরে অগ্রণী ব্যাংক সৈয়দপুর বাজার শাখার কর্মকর্তা বয়স্ক ভাতা প্রাপ্তদের হাতে মাসিক অর্থ বুঝিয়ে দেন।

এ সময় ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা সদস্য কদর বানু চাপ প্রয়োগ করে অর্থ আদায় করেন। তিনি প্রত্যেক বয়স্ক ভাতাপ্রাপ্তের কাছ থেকে ২০০ থেকে ৩০০ টাকা দাবি করেন।অসহায় বৃদ্ধ নারী-পরুষ উপায়ন্তর না পেয়ে টাকা দিতে বাধ্য হন।

সম্প্রতি এলাকার খাদিজা বেগমের (৬৫) কাছ থেকে ২০০ টাকা নেন ওই মহিলা সদস্য। সাংবাদিক পরিচয় দিয়ে ওই মহিলা সদস্যের কাছে জানতে চাওয়া হয় কেন তিনি এই টাকা নিলেন। মহিলা সদস্য কদর বানু বলেন,ওরা খুশি হয়ে আমাকে চা-মিষ্টি খাওয়ার জন্য আমাকে টাকা দিয়েছেন।

ওই মহিলা সদস্য দম্ভ করে বলেন, পত্রিকায় লেখালেখি করে আমার কেউ কিছু করতে পারবে না।এলাকাবাসী আরো অভিযোগ করে বলেন, ফেয়ার প্রাইস চালের কার্ড দেওয়ার নাম করে দুস্থ অসহায় মানুষের কাছ থেকে হাজার হাজার টাকা নেওয়ার অভিযোগ রয়েছে ওই মহিলা সদস্যার বিরুদ্ধে।

ভিজিডি, ভিজিএফ কার্ড বিতরণসহ নানা কাজে তার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ করেন এলাকাবাসী।এ ব্যাপারে কামারপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম লোকমান জানান, এমন ঘটনা যদি ঘটে থাকে তাহলে তার দায়ভার পুরোটাই ওই মহিলা সদস্যার ওপর বর্তাবে।

 

 এইবেলাডটকম/মোমেন/এফএআর

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

News Room: news@eibela.com, info.eibela@gmail.com, Editor: editor@eibela.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71