শনিবার, ২৫ মার্চ ২০১৭
শনিবার, ১১ই চৈত্র ১৪২৩
সর্বশেষ
 
 
সেরেনার বিয়ে
প্রকাশ: ০৫:২১ am ৩০-১২-২০১৬ হালনাগাদ: ০৫:২১ am ৩০-১২-২০১৬
 
 
 


স্পোর্টস ডেস্ক : দাওয়াত খাওয়ার জন্য প্রস্তুত হয়ে যান! বিয়ে করছেন টেনিস কোর্টের আতঙ্ক সেরেনা উইলিয়ামস। গুজব নয়, নিজেই এ কথা জানিয়েছেন ৩৫ বছরের সেরেনা।

পাত্র কে জানেন? রেডিট-এর অন্যতম প্রতিষ্ঠাতা-কর্ণধার অ্যালেক্সিস ওহানিয়ান। বিয়ের ঘোষণা হঠাৎ করে আসলেও প্রেম কিন্তু তারা ২০১৫ থেকে করছেন। আর একান্ত সময় কাটাতে গিয়েই অ্যালেক্সিস প্রেমিকা সেরেনাকে প্রস্তাব দিয়ে বসেন।

'হাঁটু গেড়ে চারটি শব্দে ও আমায় জিজ্ঞাসা করল। আমার উত্তর, হ্যাঁ। ' এভাবেই নিজের আংটি বদলের ঘোষণা দিয়েছেন টেনিস তারকা সেরেনা উইলিয়ামস। নিজের রেডিট অ্যাকাউন্টে এনগেজমেন্টের ঘোষণা করে পোস্ট করেন সেরেনা।  

জানা গেছে, দু’জনে সম্প্রতি রোমে ছুটি কাটাচ্ছিলেন। সেখানেই বান্ধবী সেরেনাকে বিয়ের প্রস্তাব দেন অ্যালেক্সিস। টেনিস কোর্টে ক্যুইক রেসপন্সের জন্য বিখ্যাত সেরেনা এক্ষেত্রেও উত্তর দিতে সময় নেননি। এরপর বাকি ছিল, আংটি বদল। তা হতেই সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন দু'জনেই। সেরেনার পোস্টের পর অ্যালেক্সিস-এর প্রতিক্রিয়া, ‘তুমি আমাকে পৃথিবীর সবচেয়ে সুখী মানুষ করে দিলে। ’ তবে দু’জনের কেউই বিয়ের তারিখ কবে সেটা জানাননি।

WTA-এর অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্টেও সেরেনা-অ্যালেক্সিস জুটিকে শুভেচ্ছা জানানো হয়েছে। চলতি বছরেই উইম্বলডন জিতেছেন সেরেনা। যা তার সিঙ্গলস কেরিয়ারের ৭১তম পদক।

এইবেলাডটকম/এফএআর

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

News Room: news@eibela.com, info.eibela@gmail.com, Editor: editor@eibela.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71