রবিবার, ২৬ মার্চ ২০১৭
রবিবার, ১২ই চৈত্র ১৪২৩
সর্বশেষ
 
 
সিলেট ইউনিয়ন পরিষদে ৪৮ জনের নিয়োগ বিজ্ঞপ্তি
প্রকাশ: ১০:৪৭ pm ০৮-০১-২০১৭ হালনাগাদ: ১০:৪৭ pm ০৮-০১-২০১৭
 
 
 


সিলেট জেলা প্রশাসনের অধীন ইউনিয়ন পরিষদগুলোয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। স্থানীয় সরকার বিভাগের ইউপি-২ অধিশাখার স্মারক নম্বর অনুযায়ী ‘হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর’ পদে ৪৮ জনকে এই নিয়োগ দেওয়া হবে। প্রার্থীদের বাংলাদেশের প্রকৃত নাগরিক এবং সিলেট জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বোর্ড থেকে বাণিজ্য বিষয়ে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় কমপক্ষে দ্বিতীয় বিভাগে উত্তীর্ণ প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে। পাশাপাশি কম্পিউটারে টাইপের ক্ষেত্রে বাংলা ও ইংরেজিতে প্রতি মিনিটে ন্যূনতম ২০টি শব্দ টাইপ করার মতো গতি থাকতে হবে।

বয়স

২০১৭ সালের ১৫ ফেব্রুয়ারি অনুযায়ী সাধারণ প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছর। এ ছাড়া মুক্তিযোদ্ধা কোটাধারীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন

জাতীয় বেতন ক্রম-২০১৫ অনুযায়ী নিয়োগপ্রাপ্তদের বেতন হবে প্রতি মাসে নয় হাজার ৩০০ থেকে ২২ হাজার ৪৯০ টাকা পর্যন্ত।

আবেদন প্রক্রিয়া

সরকার নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। নির্ধারিত ফরমটি পাওয়া যাবে সিলেট জেলার ওয়েবসাইট (www.sylhet.gov.bd)। যেকোনো তফসিলি ব্যাংক থেকে ‘জেলা প্রশাসক, সিলেট’-এর অনুকূলে ৫০০ টাকার ব্যাংক ড্রাফট বা পে-অর্ডার করে তা আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে। এ ছাড়া আবেদন করার ক্ষেত্রে বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুসরণ করতে হবে। প্রার্থীদের আগামী ১৫ ফেব্রুয়ারি, ২০১৭ পর্যন্ত অফিস চলাকালীন ডাকযোগে অথবা সরাসরি সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ের ই-সেবা কেন্দ্রে আবেদনপত্র পাঠাতে হবে।

বিস্তারিত দেখুন দৈনিক যুগান্তর পত্রিকায় ৫ জানুয়ারি, ২০১৭ প্রকাশিত বিজ্ঞপ্তিতে :

এইবেলাডটকম/এএস

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

News Room: news@eibela.com, info.eibela@gmail.com, Editor: editor@eibela.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71