মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০
মঙ্গলবার, ১২ই কার্তিক ১৪২৭
সর্বশেষ
 
 
সাতক্ষীরা র‌্যাবের বিশেষ অভিযানে নকল পণ্য জব্দ: ব্যবসায়ীকে কারাদন্ড
প্রকাশ: ০৮:৫৮ pm ২৩-০৯-২০২০ হালনাগাদ: ০৮:৫৮ pm ২৩-০৯-২০২০
 
সাতক্ষীরা প্রতিনিধি 
 
 
 
 


সাতক্ষীরায় র‌্যাবের বিশেষ অভিযানে এক ব্যবসায়ী প্রতিষ্ঠানের গুদাম ঘরে অভিযান চালিয়ে আট লাখ টাকার নকল প্রসাধনী জব্দ করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা। 

বুধবার দুপুরে শহরের সুলতানপুর বড়বাজারের আলমগীর স্টোরের গুদামে এ অভিযান চালানো হয়। নকল পণ্য বিক্রি করার অপরাধ স্বীকার করায় ওই প্রতিষ্ঠানের মালিক আলমগীর হোসেনকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সাতক্ষীরার নির্বাহী ম্যাজিষ্ট্রেট নূর আমিন এর নেতৃত্বে অভিযানে অংশ নেন খুলনা র‌্যাব -৬ এর সাতক্ষীরা শাখার সহকারী পুলিশ সুপার বজলুর রশীদ, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার উপপরিচালক জাকির হোসেন।

সাতক্ষীরার নির্বাহী ম্যাজিষ্ট্রেট নূর আমিন জানান, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার গোপন খবরের ভিত্তিতে বুধবার দুপুর ১২টা থেকে দু’টো পর্যন্ত সাতক্ষীরা শহরের বড়বাজারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় প্রসাধনী ব্যবসায়ি আলমগীর হোসেনের ব্যবসা প্রতিষ্ঠান আলমগীর স্টোরের গুদাম থেকে বিএসটিসি অনুমোদন বিহীন জনসন বেবী পাউডার, ক্রিম, লেকমি ক্রিম, ফগস পারফিউম, ক্রিমসহ ৬২ ধরণের নকল প্রসাধনীর সহ চার হাজার ৫৬টি পণ্য জব্দ করা হয়। ওই সব পণ্যের গায়ে কোন বিএসটিসির মার্ক ছিল না। নামী দামী কোম্পানীর স্টিকার লাগিয়ে খুচরা ও পাইকারী বিক্রি করতেন ওই ব্যবসায়ি। জব্দকৃত পণ্যের মূল্য অনুমানিক আট লাখ টাকা। জব্দকৃত পণ্য নষ্ট করা হবে বলে তিনি আরো জানান।

ব্যবসায়ি আলমগীর হোসেন বলেন, তিনি ঢাকার চকবাজার থেকে ওই সব নিম্নমানের প্রসাধনী ও নামী কোম্পানীর স্টিকার কিনে এনে খুচরা ও পাইকারি বিক্রি করতেন।

নি এম/শেখ ইমরান

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71