শনিবার, ২৮ নভেম্বর ২০২০
শনিবার, ১৪ই অগ্রহায়ণ ১৪২৭
সর্বশেষ
 
 
সাতক্ষীরায় সিঁদ কেটে ঘরে ঢুকে ঘুমন্ত কার্ত্তিক দেবনাথকে কুপিয়ে মারাত্নক আহত !
প্রকাশ: ০৪:৫৩ pm ০৬-০৫-২০২০ হালনাগাদ: ০৪:৫৩ pm ০৬-০৫-২০২০
 
সাতক্ষীরা প্রতিনিধি
 
 
 
 


সাতক্ষীরা জেলা তালা উপজেলার জালালপুরের কানাইদিয়ায় সশস্ত্র সন্ত্রাসীরা সিঁদ কেটে বসত ঘরে ঢুকে ঘুমন্ত অবস্থায় বাড়ি মালিক কার্ত্তিক দেবনাথ (৬৫) কে উপর্যুপরী কুপিয়ে মারাত্নক আহত করেছে। কার্ত্তিক কানাইদিয়ার মৃত কুঞ্জ বিহারী দেবনাথের ছেলে। আহতকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে নেয়া হয়েছে।

পারিবারিক সূত্র জানায়, কার্ত্তিক প্রতি রাতের ন্যায় রাতের খাবার খেয়ে নিজ ঘরে স্বস্ত্রীক ঘুমিয়ে ছিলেন। মঙ্গলবার (৫ মে) দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে অজ্ঞাতনামা সন্ত্রাসীরা বসত ঘরের পিছন থেকে সিঁদ কেটে ঘরে ঢোকে। এক পর্যায়ে সন্ত্রাসীরা ঘুমন্ত অবস্থায় কার্ত্তিককে ধারালো অস্ত্র ও লাঠিপেটা করতে থাকে। এসময় তার গোঙানিতে পাশে ঘুমিয়ে থাকা স্ত্রীর ঘুম থেকে জেগে ঐ অবস্থা দেখে চিৎকার শুরু করেন। তাদের আত্নচিৎকারে পরিবারের অন্যান্য সদস্যসহ প্রতিবেশীরা এগিয়ে আসলে হামলাকারীরা একই পথে পালিয়ে যায়।

এরপর গুরুতর অবস্থায় কার্ত্তিক দেবনাথকে উদ্ধার করে প্রথমে স্থানীয় পল্লী চিকিৎসক আজিজুরের মাধ্যমে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে হাসপাতালে নিয়ে যায়। ধারণা করা হচ্ছে, হত্যার উদ্দেশ্যে অজ্ঞাত সন্ত্রাসীরা সিঁদ কেটে ঘরে ঢুকে তাকে কুপিয়েছে।

এব্যাপারে জালালপুর ইউপির স্থানীয় ২ নং ওয়ার্ড সদস্য কালিদাশ অধিকারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার গভীর রাতে ঘরে ঢুকে তাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়েছে। তার ধারনা, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে জঘন্য এ ঘটনাটি ঘটে থাকতে পারে।

তালা থানা ডিউটি অফিসার এস আই জামিরুল জানান, এব্যাপারে এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ হলে তদন্ত পূর্বক যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71