মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০
মঙ্গলবার, ১৪ই আশ্বিন ১৪২৭
সর্বশেষ
 
 
সংখ্যালঘু নাবালিকা মেয়েকে ফিরে পেতে এক হতদরিদ্র পিতার আর্তনাদ !
প্রকাশ: ১১:২৪ pm ২৩-০৪-২০২০ হালনাগাদ: ১১:২৫ pm ২৩-০৪-২০২০
 
নীলফামারী প্রতিনিধি
 
 
 
 


https://www.facebook.com/gautom.halder.9/videos/pcb.2622664621319884/2622664474653232/?type=3&theater

গত ১৫ এপ্রিল ২০২০ ইং তারিখে নীলফামারী জেলার ডিমলা থানার অন্তর্গত শ্রী ধনেশ্বর রায়ের কন্যা শ্রীমতি প্রতিমা রানী রায়কে (১৭) কিছু মুসলিম যুবক ১) মামুন ইসলাম (২২) , ২) মোঃ মোস্তাফিজুর রহমান (৪৮), ৩) মাসুদ রানা (২৬), ৪) মোঃ রাশেদ ইসলাম (২৩), ৫) মোঃ মশিউর রহমান (২২) সন্ধে ৭ ঘটিকার সময় মন্দিরে পুজা দিয়ে বাড়ি ফিরার পথে পাশে্র রাস্তার উপর থেকে অপহরণ করে এবং অপহরণকারীরা হিন্দু মেয়েটিকে ইসলাম ধর্মে দীক্ষিত করে কাবিননামা তৈরি করেছে। মেয়েটির নাম পরিবর্তন করে মোসাঃ খাদিজাতুন তৌহিরা নাম ধারন করে!

অপহরণের সময় উপস্তিত মনোরঞ্জন রায়, কৃষ্ণপদ রায় সন্তোষ রায় ও মানিক রায় ঘটনা চোখে দেখেছেন। মেয়ের বাবা জানতে পেরে এক নম্বর আসামির পিতা মোঃ মুস্তাফিজুর রহমানের বাড়িতে গেলে মোস্তাফিজুর রহমান মেয়ের পিতাকে খারাপ ভাষায় গালাগালি করে এবং অপমান করে।

মেয়ের পিতা ধনেশ্বর রায় ডিমলা থানায় আসামিদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনের ৭/৩০ ধারায় একটি অপহরণের মামলা দায়ের করেন বাংলাদেশ মাইনরিটি ওয়াচের প্রতিনিধি দিলিপ কুমার রায়ের সহায়তায়। মামলার নং ১৬ তারিখ ১৯।০৪।২০২০ । পুলিশ মেয়েটিকে উদ্ধার করে কোর্টে চালান দেওয়ার পর ম্যাজিস্ট্রেট মেয়েটিকে জিজ্ঞাসাবাদ করছে। কিন্তু আসামিরা এখনও ধরা পরেনি!

নি এম/
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71