বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০
বৃহঃস্পতিবার, ৯ই আশ্বিন ১৪২৭
সর্বশেষ
 
 
লকডাউনের মধ্যেও ভারত থেকে বেনাপোল দিয়ে ৭৪ যাত্রী প্রবেশ 
প্রকাশ: ০৪:৫৪ pm ১৭-০৪-২০২০ হালনাগাদ: ০৪:৫৪ pm ১৭-০৪-২০২০
 
বেনাপোল প্রতিনিধিঃ
 
 
 
 


ভারতে চিকিৎসা, ভ্রমন সহ বিভিন্ন কাজে যেয়ে আটকে পড়া আরো ৭৪ জন বাংলাদেশী পাসপোর্টযাত্রী বেনাপোল চেকপোষ্ট দিয়ে দেশে ফিরেছেন।

বুধবার (১৬ এপ্রিল) সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত এ যাত্রীরা বেনাপোল ইমিগ্রেশনে প্রবেশ করে।

ভারত ফেরত যাত্রী সুনীল দাস বলেন, তিনি প্রায় দুই মাস চেন্নাই শহরে চিকিৎসা শেষে বুধবার দেশে ফিরেছেন। সে দেশের চেন্নাই শহরে তার মত আরো অনেক বাংলাদেশী চিকিৎসা নিচ্ছে বলে তিনি জানান।

বেনাপোল ইমিগ্রেশন ওসি আহসান কবির বলেন, আজ ৭৪ জন যাত্রী দেশে ফিরেছে। তবে এর মধ্যে একজন মুত্যু যাত্রী এসেছে। গত ৬ তারিখ থেকে আজ পর্যন্ত দুই জন মৃত্যু পাসপোর্টযাত্রী বেনাপোল চেকপোষ্ট দিয়ে দেশে ফিরেছেন।

শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল বলেন, গত ৬ তারিখ থেকে এ পর্যন্ত ৪৭৫ জন পাসপোর্ট যাত্রী ভারত থেকে দেশে এসেছে। এদের সকলকে ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এসব যাত্রীদের বেনাপোল পৌর বিয়ে বাড়ি ও যশোর–বেনাপোল মহাসড়কের ঝিকরগাছা থানার গাজির দরগাহ নামে একটি মাদরাসায় রাখা হয়েছে। উল্লেখ্য এসকল যাত্রীর মধ্যে দুইজন এপর্যন্ত মৃত্যু যাত্রী এসেছে।

ভারত থেকে ফেরত আসা আরো ৫০ জনকে বেনাপোল বিয়ে বাড়ি কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। গত এক সপ্তাহে ভারত থেকে বেনাপোল দিয়ে আটকে পড়া ২৯৬ জন যাত্রী দেশে এসেছে।

নি এম/ডি এম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71