মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০
মঙ্গলবার, ১২ই কার্তিক ১৪২৭
সর্বশেষ
 
 
যশোরে ব্যাংকের সামনে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই
প্রকাশ: ০৪:৪৪ pm ৩০-০৯-২০২০ হালনাগাদ: ০৪:৪৪ pm ৩০-০৯-২০২০
 
যশোর প্রতিনিধি
 
 
 
 


যশোরে দিনে-দুপুরে থানার একশ’ গজের মধ্যে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার দুপুরে যশোর কোতোয়ালি মডেল থানার পাশে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লি. (ইউসিবিএল) এর সামনে এ ঘটনা ঘটে। এ সময় ছুরিকাঘাত ও বোমার আঘাতে টাকা বহনকারী দু’জন আহত হন।

আহতরা হলেন—শহরের বকচর হুশতলা এলাকার হাবিবুর রহমানের ছেলে এবং আরএন রোড এলাকার আগমনী মোটরসের মালিক ইকবাল হোসেনের ভাই এনামুল হক (৩৫) ও একই এলাকার ইমদাদুলের ছেলে ইমন (২০)। এদের মধ্যে এনামুলের অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, মঙ্গলবার দুপুরে আগমনী মটরস্’র ১৭ লাখ টাকা ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লি. (ইউসিবিএল) এ জমা দেয়ার জন্য মোটরসাইকেলে চড়ে আসেন এনামুল ও ইমন। ব্যাংকের সামনে তারা মোটরসাইকেল থেকে নামার সাথে সাথেই আগে থেকে অবস্থান নেয়া ৭/৮ জন মুখোশধারী তাদেরকে ঘিরে ধরে। দুর্বৃত্তরা এনামুলের হাতে, পেটে ও বুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে সাথে থাকা ১৭ লাখ টাকা ছিনিয়ে নেয়।

এরপর শক্তিশালী একটি বোমা ফাটিয়ে সিটি প্লাজার সামনের গলি দিয়ে মোটরসাইকেলে পালিয়ে যায়। বোমার ব্যাংকের এটিএম বুথের গ্লাস ভেঙ্গে যায়। এ সময় ইমনও আহত হন। ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে। আহত দু’জনকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে। আহত দুই জনকে উদ্ধার করে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এনামুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ তাকে খুলনায় পাঠান। ইমনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71