বৃহস্পতিবার, ১৯ জানুয়ারি ২০১৭
বৃহঃস্পতিবার, ৬ই মাঘ ১৪২৩
সর্বশেষ
 
 
মোবাইল নিয়ে ব্যস্ত মা, ডুবে মরলো শিশু!
প্রকাশ: ১০:৪৭ am ০৭-০১-২০১৭ হালনাগাদ: ১০:৪৭ am ০৭-০১-২০১৭
 
 
 


বিচিত্র সংবাদ ::  অসতর্কতা কত বড় ক্ষতি করতে পারে এর স্পষ্ট নজির চীনে। গত বৃহস্পতিবার এক নারী মোবাইল নিয়ে ব্যস্ত ছিলেন। এ সময় কয়েক মিটার দূরেই তার চার বছরের শিশু পানিতে ডুবে মারা যায়। পরে সিসিটিভির ফুটেজে শিশুর মৃত্যু দৃশ্য দেখে কান্নায় ভেঙে পড়েন মা। ঘটনাটি ঘটেছে চীনের শানক্সিং অঙ্গরাজ্যে। 

শিশুটির মা মিসেস জিয়াও তার স্বামী ও সন্তানকে সঙ্গে নিয়ে পাশের সুইমিংপুলে সাঁতার কাটতে গিয়েছিলেন। সুইমিংপুলেই এ হৃদয়বিদারক ঘটনাটি ঘটে। চীনের জনপ্র্রিয় সংবাদ মাধ্যম পিপলস ডেইলিসহ কয়েকটি গণমাধ্যম সংবাদটি ফলাও করে প্রকাশ করেছে।

সিসিটিভির ফুটেজে দেখা যায়, মা জিয়াও সুইমিংপুলের এক হাটু পানিতে দাঁড়িয়ে হাতে মোবাইল নিয়ে ব্যস্ত আছেন। তার পাশে ছেলে পানিতে পড়ে ডুবে হাত পা ছড়াছড়ি করছিল। কিন্তু মায়ের সেই দিকে কোন খেয়াল ছিল না। নিজের মনে একটানা মোবাইল টিপে যাচ্ছিলেন তিনি। কিছুক্ষণ ছড়াছড়ির পর শিশুটি ডুবে মারা যায়। 

কিছুক্ষণ পর সে নারীর মোবাইল ব্যস্ততা কাটলে শিশুকে খোঁজাখুঁজি শুরু করেন। কোথাও না পেয়ে সুইমিংপুলের স্টাফদেরকে বিষয়টি জানান। স্টাফ সিসিটিভির ধারণ করা ভিডিও দেখে শিশুটির মৃত্যুর কারণ নিশ্চিত করেন। সন্তান হারিয়ে এখন ছটফট করছেন মা জিয়াও। কিন্তু তার সচেতনতার অভাবে এ ঘটনা ঘটেছে। 

কান্না জড়িতে কন্ঠে তিনি বলেন, ‘যদি জানতাম ছেলে ডুবে মরবে তাহলে কোনদিনও এখানে আসতাম না। তার থেকে মাত্র দুই মিটার দূরে ছিলাম। সামান্য মোবাইল চেক করতে গিয়ে সে ডুবেছে।’

বিষয়টি নিয়ে কিছু না বললেও সুইমিংপুলটি সাময়িকভাবে বন্ধ রাখার ঘোষণা দিয়েছে পুলিশ। তারা আরও জানিয়েছে, তদন্তের পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এইবেলাডটকম/নীল

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Migration
 
আরও খবর

 
 
 

News Room: news@eibela.com, info.eibela@gmail.com, Editor: editor@eibela.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71