বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০
বৃহঃস্পতিবার, ২২শে শ্রাবণ ১৪২৭
সর্বশেষ
 
 
মাদারীপুরে হিন্দু তরুণীকে ধর্ষণের অভিযোগে আ’লীগ নেতা বহিষ্কার
প্রকাশ: ০৩:৫৪ pm ১৩-০৪-২০২০ হালনাগাদ: ০৩:৫৪ pm ১৩-০৪-২০২০
 
মাদারীপুর প্রতিনিধি
 
 
 
 


মাদারীপুরে হিন্দু তরুণীকে ধর্ষণের অভিযোগে জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাকিলুর রহমান সোহাগ তালুকদারকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। 

রবিবার (১২ এপ্রিল) দুপুরে মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার সাকিলুর রহমান তালুকদার সোহাগকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করেছে মাদারীপুর জেলা আওয়ামী লীগ। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে স্বাক্ষরিত শনিবার রাতে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে। সাকিলুর রহমান তালুকদার সোহাগ মাদারীপুর জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ছিলেন।

বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য সাকিলুর রহমান তালুকদার সোহাগ একজন হিন্দু নারীকে ধর্ষণ করার অভিযোগ উত্থাপিত হয় এবং সেই নারী বাদী হয়ে গত ১৮ মার্চ ঢাকার ভাটারা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। বর্তমানে ওই মামলায় সাকিলুর রহমান তালুকদার সোহাগ গ্রেপ্তার হয়ে জেল হাজতে থাকায় দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হওয়ায় তাকে দলীয় পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে বলেন, সাকিলুর রহমান সোহাগ তালুকদার কেবল এক হিন্দু নারীকেই ধর্ষণ করেননি, তার বিরুদ্ধে দলের শৃংখলা ভঙ্গের আরো অভিযোগ রয়েছে। তাই তাকে দল থেকে সাময়িক বহিষ্কার করে কেন্দ্রে পাঠানো হয়েছে। যাতে স্থায়ীভাবে তাকে দল থেকে বহিষ্কার করা হয়।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71