মঙ্গলবার, ২৫ জুলাই ২০১৭
মঙ্গলবার, ১০ই শ্রাবণ ১৪২৪
সর্বশেষ
 
 
মঙ্গলবারের রাশিফল
প্রকাশ: ১০:১৫ am ১২-০৫-২০১৫ হালনাগাদ: ১০:১৫ am ১২-০৫-২০১৫
 
 
 


(২১ মার্চ – ২০ এপ্রিল) শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬
দিনের মধ্যেভাগে ব্যবসা সংক্রান্ত সমস্যার সুরাহা হতে পারে।  জাতিকাদের সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বাড়বে। হতাশাজনিত অবসাদ থেকে দূরে থাকুন। প্রেমভাব বাধাযুক্ত। মনে হঠাৎ মেঘ জমেছে লণ্ডভণ্ড করে দেবো সব। ভালোলাগা গুলো আজ সব ভুল হয়ে ধরা দিচ্ছে চোখের সামনে। আকাঙ্ক্ষিত বস্তুটি আসতে দেরি হচ্ছে খুব বেশি- এমন কোনো চিন্তা নিয়েই দনটি শুরু হতে পারে। অর্থ বিনিয়োগে লাভের আশা ৫০ এর কোঠায়। দূরের কোনো মায়া ডাক পাঠাবে প্রকৃতিযোগে। বেকারদের জন্য দিনটি শুভই বলা যায়।
বৃষ  (২১ এপ্রিল – ২১ মে) শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৯:
কোনো বিশ্বস্ত মানুষের দ্বারাই বিশ্বাসভঙ্গ হতে পারে। তবে কোনো অর্থ বিনিয়োগ করবেন না। জাতিকারা কর্মক্ষেত্রে বিশেষ সুযোগ পেতে পারেন। জীবনে উচ্চাভিলাষীরা আজকের দিনে তাদের লক্ষ্যে সফল হবেন। 
ঘর হতে পা বাড়িয়েই দেখলেন বৃষ্টিভেজা পথ। প্রতিদিন যে ধুলো আপনাকে সুপ্রভাত জানায় তারা আজ ঘুমিয়ে পড়েছে। যে রোদ গায়ে মেখে শিহরিত হন তারা আজ লুকিয়েছে। যে বিদঘুটে লোকটি আপনার দিকে ট্যারা চোখে তাকায় তারও আজ পাত্তা নেই। কিন্তু, পথ আজ দেবে নরম পরশ, আকাশ দেবে মেঘের চাদর, বাতাস দেবে শীতলতা, বিদঘুটে চেহারা আজ মনের খারাপ লাগা বাড়াতে আসবে না। দিনটি বদলে যাবে সম্পূর্ণ ভিন্নভাবে। উপভোগ করুন ভালো লাগার মতো করেই। আর্থিক চিন্তা আজ মোটেও আনবেন না। দূরযাত্রায় সাবধানতা আবশ্যক।
মিথুন : (২২মে – ২১ জুন) শুভ রং : সবুজ, শুভ সংখ্যা :৮
আজকের দিনে বাতের সমস্যা বা হাঁটুর সমস্যা আছে এমন রোগীরা একটু সাবধানে থাকুন। জাতিকারা পরিবারের বিরুদ্ধে গিয়ে পারিবারিক সিদ্ধান্ত নেবেন না। দুপুরের পর থেকে সমস্যা সমাধান হতে থাকবে। প্রেমযোগ আছে, তবে এক্ষেত্রে ভাবনা-চিন্তা করে কাজ করতে হবে।   শেয়ার বাজারের দিকে একটু লক্ষ্য রাখা জরুরি। বেকারদের কারো বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে।
কর্কট  (২২ জুন – ২২ জুলাই) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা :১৭
আজকের দিনে প্রতিটি পদক্ষেপে সতর্ক হয়ে বন্ধুত্ব বা কোনো মানুষকে বিশ্বাস করুন। জাতিকাদের ক্ষেত্রে পারিবারিক ও অর্থনৈতিক সমস্যা কিছুটা চিন্তিত রাখবে। দাম্পত্য জীবনের যেকোনো ঘটনায় খুব সতর্ক হয়ে সিদ্ধান্ত নিন।      কর্মক্ষেত্রে কাজের চাপ আছে কিন্তু এগিয়ে নিতে কষ্ট হবে। পাওনাদার হঠাৎই হামলা করে বসতে পারে। তবে প্রিয় মানুষটির সঙ্গে দিনটি ভালোই যাওয়ার সম্ভাবনা আছে।
সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২
পারিবারিক সিদ্ধান্তে স্ত্রীর মতামতের গুরুত্ব দিন। দিনের প্রথম প্রহরে আঘাত বা রক্তপাতের যোগ আছে। জাতিকারা পরিবারে বিশেষ কারণে অভিনন্দিত হবেন। সামাজিক ক্ষেত্রে গুরুত্ব বাড়বে। প্রেমযোগ শুভ।
কর্মক্ষেত্রের যে ব্যক্তিটি সবচেয়ে বেশি বিদ্বান বলে জানেন, তিনি সাধারণতা সবার সঙ্গে কথা বলেন না। আজ তার সঙ্গে বেশ একটা আড্ডা হয়ে যাবে আপনার। তার কথার মাঝে আপনার মনের অনেক প্রশ্নের জবাব খুঁজে পাবেন। হাতের অবস্থা বেশ ফাঁকা যাচ্ছে। নিজের পকেট থেকে না হলেও বন্ধুর বদৌলতে আজ বেশ বিলাসিতার সুযোগ আসবে।
কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯
আজ জেদ করে কোনো কাজ করলে আর্থিক ক্ষতি হবে। জাতিকাদের মা বা মাতৃস্থানীয়াদের শারীরিক সমস্যা নিয়ে চিন্তা বাড়বে। সৃষ্টিশীল কাজের সঙ্গে যুক্তদের দিনটি শুভ। প্রেমযোগ শুভ।আজ খুব সাধারণ একটি বিষয় আপনাকে গভীরভাবে ভাবাবে। এর কাছে তার কাছে দৌড়াবেন সমাধানের খোঁজে। কিন্তু সমাধান মেলা চারটে খানি কথা নয়। শেষমেষ সমাধান আপনার হাতেই হবে। যৌথবিনিয়োগে লাভের সম্ভাবনা দেখা যাচ্ছে। পুরাতন ব্যবসাও আজ মাথা চাড়া দিয়ে উঠবে। প্রিয় মানুষের মুখটি বার বার চোখের সামনে ভেসে উঠতে পারে।
তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২): সদ্য পরিচিত কারো ব্যবহারে পাবেন পুর্বপরিচিতের আচরণ। দেখে অবাক লাগতে পারে ভীষণ। আপনার বুদ্ধিমত্তা দিয়ে তাকে বুঝিয়ে দেবেন তার অবস্থান। পদোন্নতির একটি আভাস আজ কানে স্পষ্ট হবে। ভালো লাগবে যা করবেন তাতেই। পুরনো বন্ধুর কারো সঙ্গে দেখা হয়ে যাবে হঠাৎ করে। ভালোবাসা আজ গভীর মনোযোগ আশা করছে।
বৃশ্চিক(২৪ অক্টোবর – ২২ নভেম্বর) শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮
আজ আর্থিক বিনিয়োগে লাভের যোগ আছে। মাতুল তরফে ধন লাভের যোগ দেখা যাচ্ছে। জাতিকাদের ক্ষেত্রে উচ্চশিক্ষার যোগ। নতুন কাজের প্রস্তাব আসতে পারে। প্রেমযোগ শুভ। 
ধনু  (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৩
দীর্ঘদিনের পারিবারিক মনোমালিন্যের সমাধান হতে পারে। আর্থিক লেনদেনের মাধ্যমে লাভবান হওয়ার যোগ আছে। জাতিকারা হঠকারি সিদ্ধান্তের মাসুল গুনবেন। আত্মীয়ের খারাপ ব্যবহার আপনাকে কাতর করবে। প্রেমযোগ ক্ষীণ।নিজের ভার বুঝে চলছেন না ইদানীং। আপনাকে খেলো হতে দেখাটা কাছের মানুষদের জন্যে সইতে না পারা নির্যাতনের মতো। আপনার ব্যক্তিত্বে বৈচিত্র্য আনতে হয়ত বাইরের রঙের শরণাপন্ন হতে চাইছেন। কিন্তু ভেতরের রঙটাকে বদলালে সে বৈচিত্র্য অর্জনের কাজটি আরও সহজ হতো। দূরের ভ্রমণ হচ্ছে ব্যক্তিত্বে বৈচিত্র্য আর উদারতা আনার অন্যতম উপায়।
মকর(২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) শুভ রং : লাল, শুভ সংখ্যা :৫
মামলায় আপনার পক্ষে গুরুত্বপূর্ণ পরিবর্তন হতে পারে। কর্মক্ষেত্রে অর্থনৈতিক লাভের যোগ আছে। জাতিকাদের দিনটি কাটবে সন্তানের শিক্ষা নিয়ে ব্যস্ততার মধ্যে। নতুন কোনো কাজের ক্ষেত্রে জাতিকাদের প্রধান ভূমিকা নিতে হতে পারে। প্রেমযোগ ক্ষীণ। দেখুন মানুষ প্রকৃতির বাইরের কোনো অতিপ্রাকৃতিক সৃষ্টি নয়। যে কারণে পৃথক কোনো অহঙ্কারে ভোগার কোনো অবকাশ নেই। লক্ষ্য করলে দেখতে পাবেন, কোনো কোনো মানুষ খুব গোপনে আপনার মনোযোগ প্রত্যাশা করছে। এমন কেউ, যার কাছে আপনার মতামতের গুরুত্ব খুব সহজে ধরা পড়ে না, মনে হয়, সে আপনাকে একটু যেন অবহেলা করছে।
কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬
সন্তানের ভবিষ্যৎ নিয়ে আপনার দুশ্চিন্তা বাড়বে। বিদেশ থেকে অর্থ লাভের সম্ভাবনা আছে। জাতিকারা জেদের বশে কাজ করা থেকে বিরত থাকুন। প্রেমযোগ আছে। তবে সেটিকে কার্যকরী করতে গেলে প্রচেষ্টার দরকার।  সবাইকে জীবনের কোনো এক সময় বুঝতে হয়, পৃথিবীতে কোনো লক্ষ্যেরই কোনো সংক্ষিপ্ত পথ নেই। সেটা ধনবান হওয়া থেকে শুরু করে কারও মন জয় করা পর্যন্ত সত্য। অন্তর্দ্বন্দ্বে ভুগতে থাকা মানুষের একটা বিচ্ছিন্ন সুবিধে রয়েছে। ধারণা করা হয়, এরা অন্য অনেকের চেয়ে সৃজনশীল হয়ে থাকেন। তবে আত্মহত্যাপ্রবণতা এদের বেশি। আপনার খুব যত্নের কোনো মানুষ এমন ঝুঁকিতে আছেন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১
নতুন কর্মক্ষেত্রের সম্ভাবনা আসতে পারে। জাতিকারা কর্মক্ষেত্রে অযথা হয়রানির শিকার হতে পারেন। তবে আপনার আত্মবিশ্বাস আপনাকে এগিয়ে নিয়ে যাবে। প্রেম নিয়ে বন্ধুদের সাহায্য পেতে পারেন।
প্রকৃতি আজ আপনার সহায় থাকবে। যেদিকে যাবেন সেদিকেই সূর্যের মত সাহায্যের কিরণ পাবেন। মেঘলা হবে দিন তবে মনের নয়। সাংসারিক কাজ নিয়ে আজ একটু ব্যস্ত হয়ে উঠবেন। দূর থেকে আসা আত্মীয় আজ আপনাদের ভোগাবে। নতুন বাড়ির কাজে হাত দেওয়া হতে পারে।

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

সম্পাদক: সুকৃতি কুমার মন্ডল

Editor: ‍Sukriti Kumar Mondal

সম্পাদকের সাথে যোগাযোগ করুন # sukritieibela@gmail.com

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

   বিজ্ঞাপনের জন্য যোগাযোগ:

 E-mail: sukritieibela@gmail.com

  মোবাইল: +8801711 98 15 52 

            +8801517-29 00 01

 

 

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71