রবিবার, ২৬ ফেব্রুয়ারি ২০১৭
রবিবার, ১৪ই ফাল্গুন ১৪২৩
সর্বশেষ
 
 
ভার্জিনিয়া স্বেচ্ছাসেবক লীগের সকল নেতৃবৃন্দের পদত্যাগ
প্রকাশ: ১২:৩৬ am ১০-১২-২০১৬ হালনাগাদ: ১২:৪৬ am ১০-১২-২০১৬
 
 
 


ডেস্ক নিউজ : ভার্জিনিয়া স্বেচ্ছাসেবক লীগের সকল নেতৃবৃন্দের পদত্যাগ করেছেন। পাশাপশি যুক্তরাষ্ট্র সেচ্ছাসেবকলীগকে বিলুপ্ত করে ওয়াশিংটন ভিত্তিক যুক্তরাষ্ট্র সেচ্ছাসেবকলীগ গঠনের জন্য বাংলাদেশ সেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির হস্তক্ষেপ কামনা করেছেন তারা।

গত দুইদিন আগে মেট্রো ওয়াশিংটন সেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও যুক্তরাষ্ট্র সেচ্ছাসেবকলীগের সদ্য নির্বাচিত সাংগঠনিক সম্পাদক আমান উল্লাহ আমান এবং মেট্রো ওয়াশিংটন সেচ্ছাসেবকলীগের সহসভাপতি মোঃ আলতাফ হোসেন যুক্তরাষ্ট্র সেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দের রাজনৈতিক স্বেচ্ছাচারিতা কারণে একযোগে পদত্যাগ করেন।

সেই পদাঙ্ক অনুস্মরণ করে এক সংবাদ সম্মেলনে ভার্জিনিয়া স্বেচ্ছাসেবক লীগের সকল নেতৃবৃন্দ একযোগে পদত্যাগ করেন ও সেই সাথে ভার্জিনিয়া স্বেচ্ছাসেবক লীগ বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় নেত্রীবৃন্দের হস্তক্ষেপ কামনা করেন। ভার্জিনিয়া স্বেচ্ছাসেবক লীগের পদত্যাগী সাধারণ সম্পাদক ওসমান খান বলেন, ইউএস স্বেচ্ছাসেবক লীগের সকল নেতৃবৃন্দ তাদের অকর্মন্যতা ও অদূরদর্শিতার প্রমাণ রেখেছেন বার বার।

যার প্রমাণ জননেত্রী শেখ হাসিনার ওয়াশিংটন আগমন উপলক্ষে তাদের সাথে বার বার যোগাযোগ করেও কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে বৈঠকের ব্যবস্থা না নিতে পারা, তার সাথে , স্থানীয় মেট্রো ওয়াশিংটন আওয়ামীলীগ এর তথাকথিত এক নেতা স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সভাপতির সাথে অশোভ ও অসভ্য আচরণ করলেও ইউ এস স্বেচ্ছাসেবকলীগের নিরব ভূমিকা পালন করে এক কলঙ্কময় ইতিহাসের জন্ম দেন।

তিনি আরো বলেন, আমরা লেজুড়বৃত্তির রাজনীতি করি না। আমাদেরকে অন্ধকারে রেখে নিজের খেয়াল খুশি মত সংগঠনের কমিটি গঠন বা বিলুপ্ত ঘোষণা তাদের স্বভাবে পরিণত হয়েছে। ভার্জিনিয়া স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযুদ্ধা আবুল মন্সুর আহমেদ ক্ষোভ প্রকাশ করে কেন্দ্রীয় নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করে বলেন, যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি। আর যারা আমাদের নেতৃত্ব দিচ্ছেন হয় তারা জ্ঞ্যান পাপী না হয় রাজনৈতিক দেওলিয়া। আর তাই সময় এসেছে এসকল আগাছা মুক্ত করে ওয়াশিংটন ভিত্তিক ইউএস সেচ্ছাসেবকলীগ প্রতিষ্ঠিত করা।

এই কারনে আমি- জননেত্রী শেখ হাসিনা ,জনাব ওবায়দুল কাদের ও সাজীব ওয়াজেদ জয়ের দৃষ্টি কামনা করছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সদ্যপদত্যগী আমান উল্লাহ আমান, মোঃ আলতাহ হোসেন, পদত্যাগী সাধারণ সম্পাদক ওসমান খান, ভার্জিনিয়া স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযুদ্ধা আবুল মন্সুর আহমেদ , গ্রেটার ওয়াশিংটন যুবলীগের সভাপতি দেওয়ান আরশাদ আলী বিজয়, যুগ্ম সম্পাদক মুস্তাফিজুর রহমান, মেট্রো ওয়াশিংটন আওয়ামীলীগের আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক দস্তগির জাহাঙ্গীর, মেট্রো ওয়াশিংটন আওয়ামীলীগের সহ-সভাপতি জীবক বড়ুয়া, জুয়েল বড়ুয়া ও ভার্জিনিয়া আওয়ামীলীগের সভাপতি রফিক পারভেজ।

এইবেলাডটকম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Migration
 
আরও খবর

 
 
 

News Room: news@eibela.com, info.eibela@gmail.com, Editor: editor@eibela.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71