শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০
শুক্রবার, ২০শে অগ্রহায়ণ ১৪২৭
সর্বশেষ
 
 
বেনাপোলের রঘুনাথপুরে আবারো ৭৬ কেজি গাজা উদ্ধার
প্রকাশ: ১১:৩০ pm ০৭-১০-২০২০ হালনাগাদ: ১১:৩০ pm ০৭-১০-২০২০
 
বেনাপোল প্রতিনিধি
 
 
 
 


পোর্ট থানার রঘুনাথপুর সীমান্তের সুমন হোসেন ও বকুল মিয়ার বাড়ি থেকে ৭৬ কেজি গাজা উদ্ধার করেছে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি)।

সোমবার দিনভর অভিযান চালিয়ে ভারত থেকে আসা গাঁজার এ চালানটি উদ্ধার করে। এসময় কাউকে আটক করতে না পারলেও দুই জনকে পলাতক আসামী দেখানো হয়েছে।

আসামীরা হলো রঘুনাথপুর গ্রামের আলীকদর এর ছেলে সুমন হোসেন ও সরবাংহুদা গ্রামের মিষ্টার এর ছেলে বকুল মিয়া। ৪৯ বিজিবি অধিনায়ক লে, কর্নেল সেলিম রেজা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন।

তথ্য মতে, পলাতক আসামী সুমন হোসেন এর রান্নাঘর থেকে ৪০ কেজি এবং বকুল মিয়ার বাড়ির কবুতরের ঘর থেকে ৩৬ কেজি গাজা উদ্ধার হয়। গাজা উদ্ধার করেন রঘুনাথপুর ক্যাম্পের নায়েব সুবেদার দেলোয়ার হোসেন ও হাবিলদার শান্তি মিয়ার নেতুত্বে বিজিবি সদস্যবৃন্দ।

রঘুনাথপুর এলাকা থেকে এর আগেও শত শত কেজি গাজা বিজিবি উদ্ধার করেছে৷ এলাকার মাদক সম্রাটদের অধিকাংশের বাড়ী ভারতের সীমান্ত এলাকা ছাড়াও ভরত অভ্যন্তরে রয়েছে৷

অসম‌র্থিত এক‌টি সুত্র জানায় গাজার এ চালান‌টির সা‌থে সরবাংহুদার আ‌নোয়া‌রের ছে‌লে বিল্লাল ও রঘুনাথপুর গ্রা‌মের সিরাজ এর ছে‌লে ফরহাদ হো‌সেন জ‌ড়িত থাক‌তে পা‌রে।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় একটি মাদক মামলা দায়ের হয়েছে। থানার দায়িত্বরত কর্মকর্তা এ এস আই আলমগীর হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71