বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭
বৃহঃস্পতিবার, ৪ঠা কার্তিক ১৪২৪
সর্বশেষ
 
 
বৃহস্পতিবারের রাশিফল : আজকের দিনটি কেমন যাবে ?
প্রকাশ: ০১:৪৪ am ২১-০৫-২০১৫ হালনাগাদ: ০১:৪৪ am ২১-০৫-২০১৫
 
 
 


মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯): নিজেকে নিজের মত করে আবিষ্কার করতে চাইছেন কিন্তু পারছেন না, নানাবিধ কারণে। তারমধ্যে যেটা অন্যতম সেটা হচ্ছে পিছুটান। পিছুটানের জন্য আপনি স্বাধীনভাবে কিছুই করতে পাড়ছেন না। তবে জেনে রাখুন পিছুটান যেমন আপনার জন্য বাঁধা ঠিক তেমনই এটা আপনার জন্য গুরুত্বপূর্ণ। সংসারের মধ্যে ঝুলে আছে এমনটা মনে হলে নিজেকে উলটো ভাবে ভাবতে সাহায্য করুণ, পরিবারই সমস্ত কিছুর শুরু…


বৃষ (এপ্রিল ২০ – মে ২০): নিজের মাথাকে কাজে লাগান, অন্যের উপর নির্ভরশীল হয়ে থেকে থেকে আপনি কুড়িয়ে যাচ্ছেন, অলস হয়ে যাচ্ছেন সেটা হয়ত বুঝতে পাড়ছেন না। আপনার পরিবেশ আপনার অনুকূলে থাকবে আজ, প্রয়োজনীয় কাজ আজ গুছিয়ে নিন দ্রুত। নতুন কাউকে পেয়ে যাবেন কোথাও ভ্রমণের জন্য। অর্থ আসবে আজ দিনের মধ্যভাগে। তাকে ধরে রাখতে আপনাকে যে কাজটি করতে হবে তা খুবই সহজ, আর সহজ কাজটিই খুঁজে বের করুণ মাথা খাটিয়ে।


মিথুন (মে ২১ – জুন ২০): পথ যে আজ কোথায় গিয়ে শেষ হবে তা আপনি জানেন না। কর্মক্ষেত্রে আপনার উপর খবরদারী করার লোক নিয়োগ করা হবে। আপনাকে ফাঁসিয়ে দিতে আপনার কাছের মানুষই আপনার শত্রুকে সাহায্য করবে। রোদ থেকে নিজেকে বাচিয়ে চলুন। বাণিজ্য করতে চান যারা তাদের জন্য দিনটি অতীব শুভ। ভ্রমণে প্রশান্তি আসবে না।


কর্কট (জুন ২১ – জুলাই ২২): রাত আজ আপনাকে ভোগাবে, রাত আপনাকে এনে দিবে প্রাপ্তির সন্ধান কিন্তু সে প্রাপ্তি রাতের আধারের মতোই অন্ধকার, এই অন্ধকার মাড়িয়ে প্রাপ্তি শাঁস তুলে আনতে পারবে না। আপনার জন্য দিনই একমাত্র ভরসা। দিনের বেলাতেই নিজেকে প্রস্তুত করে ফেলুন। তবে সাবধান, একা একা করতে যাবেন না। একা একা আপনি আজ কোন কিছুই সম্পন্ন করতে পারবে না।


সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): অদ্ভুত এক স্বপ্ন দেখে উঠা আপনার সকাল, খুব সকাল সকালেই দুপুরে পরিণত হবে। দুপুরে পেয়ে যাবেন বিরক্তিকর এক মানুষের সন্ধান যে কিনা আপনার সঙ্গে বিকেল পর্যন্ত থাকবে। আজ শারীরিক কোন সমস্যা হবে না আপনার কিন্তু মানসিক ভাবে একটু দুর্বল হয়ে পড়তে পারেন। ভ্রমণের জন্য দিনটিকে কাজে লাগিয়ে ফেলুন।


কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২): আপনি যতই ঘুমাবেন ততই আপনার মেধা বাড়বে। কারণ ঘুমই আপনার প্রাণশক্তি। তাই বলে কাজের সময় ঘুমানো মোটেও ভালো নয়। আপনি যত কাজের ক্ষেত্রে এগিয়ে যাবেন ততই আপনার শত্রু পক্ষ পিছু হটবে। কিন্তু আলসেমি করলেই শত্রুরাও মওকা পেয়ে যাবে। রাজনৈতিক ব্যাক্তিদের জন্য দিনটি অতটা ভালো নয়। প্রতিপক্ষের বাক্যবাসে জর্জরিত হতে পারেন। অফিসে স্বাভাবিক অবস্থা বজায় থাকবে। নতুন করে সম্পর্কে জড়িয়ে পরতে পারেন, তবে নিজের কাছে পরিস্কার থাকবেন সম্পর্কের ক্ষেত্রে।


তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২): হঠাৎ কোনো বন্ধুর সহযোগিতা পাবেন আজ। জীবনের মোড় ঘুরতে যে বেশি সময় লাগে না তা আজ আপনি টের পাবেন। শিক্ষার্থীদের মধ্যে কেউ নকল করতে গিয়ে ধরা পরতে পারেন। তবে মনে রাখবেন অফিসে আজ বসকে না ঘাটালেই ভালো। নতুন পরিকল্পনা আর কর্মপদ্ধতিই হতে পারে আপনার উন্নতির সোপান। প্রেমের সম্পর্কে কোনো বাধা নেই।


বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১): রাজপথে চলাচলে সাবধানী হবেন। প্রয়োজনের অতিরিক্ত কথা বলেছেন কি আজ ডুবেছেন। তাই অফিসে এবং ব্যবসায় দুক্ষেত্রেই অতিরিক্ত কথা বলা থেকে বিরত থাকুন। বিকেল নাগাদ ব্যবসায়ে বিদেশি কোনো পরামর্শক আসতে পারে, এক্ষেত্রে বিনিয়োগ শুভ। ডাক্তারদের রোজগার শুভ, তবে কারো ক্ষেত্রে রোগির সঙ্গে ঝামেলায় জড়িয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমে আশা ভঙ্গ হলেও অর্থপ্রাপ্তি আছে।


ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): পাওনা টাকা সব উদ্ধার হবে আজ। ব্যবসা বাড়াতে চাইলে আজ নতুন পরিকল্পনা করুন এবং তা প্রয়োগে যোগ্য মানুষকে দায়িত্ব দিন। যৌথ ব্যবসায়ের দিকে না ঝোকাই ভালো। আপনার গ্রহ বলছে যৌথ ব্যবসায়ে ক্ষতিগ্রস্ত হওয়ার সুযোগ বেশি। শারিরীক অবস্থা অপরিবর্তিত থাকবে। তবে পরিবারের কারো শারিরীক অবস্থার অবনতি হতে পারে। সেক্ষেত্রে আপনার মানিব্যাগ হালকা হয়ে যাবে। প্রেমের সম্পর্কে টানাপোড়েন অব্যাহত থাকবে।


মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): প্রত্যাহিক কাজের বাইরে কিছু বাড়তি কাজ করায় অর্থপ্রাপ্তি হবে। মাসের প্রথম থেকেই সঞ্চয় প্রবনতা বাড়ান। গবেষক এবং সাংবাদিকদের জন্য দিনটি শুভ। প্রবাসী সন্তানদের কেউ বাড়িতে ফিরতে পারে। যেহেতু মিশ্র প্রকৃতির দিন তাই সুখ-দুঃখ পাশাপাশি থাকবে। পরিবারে মিডিয়ার প্রভাব মাত্রাতিরিক্ত অবস্থায় বিরাজ করবে। শারিরীক অবস্থা ভালো যাবে। প্রেম করুন অবিরত।


কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): আর্থিক ভাবে সাফল্য পাবেন না আজ। তবে গতকাল যে আপনার সঙ্গে থাকবে বলে ধারনা করেছিলেন কিন্তু পাশে ছিল সে আজ আপনার খুবই নিকটে অবস্থান করবে। শিক্ষাক্ষেত্রে এমন কর্মক্ষেত্রে গুরুতুল্য কারো বিরক্তির কারণ হবেন। স্পষ্টভাবে যা বলতে চাইছেন তা বলতে না পারার সম্পূর্ণ দায় আপনার একার উপর বর্তাবে না। শারীরিক ভাবে একটু অস্বস্তির মধ্যে পড়বেন, তাও সেটা সাময়িক।


মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): চাকরিতে কারো কারো পদোন্নতি হতে পারে। স্বাস্থ্য ভালোই থাকবে কিন্তু যানবাহনে চলার সময় সাবধানতা অবলম্বন করবেন। ব্যবসায়িদের মুনাফা বৃদ্ধি পাবে। মুনাফা বৃদ্ধির সঙ্গে সঙ্গে কিছু সামাজিক দায়বদ্ধতা তৈরি করুন। প্রেমিকার সঙ্গে ছোটোখাটো বিষয় নিয়ে মনোমালিন্য হতে পারে। মনে রাখবেন ভুল করে দুঃখিত বলার মধ্যে কোনো লজ্জা নেই।
 
 
 
   
  Print  
 
 
 
 
Loading...
 
 
 
Loading...
 
 
 
 
 
 

সম্পাদক: সুকৃতি কুমার মন্ডল

Editor: ‍Sukriti Kumar Mondal

সম্পাদকের সাথে যোগাযোগ করুন # sukritieibela@gmail.com

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

   বিজ্ঞাপনের জন্য যোগাযোগ:

 E-mail: sukritieibela@gmail.com

  মোবাইল: +8801711 98 15 52 

            +8801517-29 00 01

 

 

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71