বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭
বৃহঃস্পতিবার, ৪ঠা কার্তিক ১৪২৪
সর্বশেষ
 
 
বুধবারের রাশিফল : আজকের দিনটি কেমন যাবে ?
প্রকাশ: ০১:৩৫ am ২০-০৫-২০১৫ হালনাগাদ: ০১:৩৫ am ২০-০৫-২০১৫
 
 
 


মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯): মেষের জন্যে কেউ আজ বড় ধরনের ত্যাগ স্বীকার করবে। আর এটা মীনকে বড় ধরনের মানসিক ঋণে বেঁধে ফেলবে। মীনের কাজে মনোযোগ কমে যাওয়ার পেছনে কারণ হতে পারে প্রেম। অর্থব্যয়ের ব্যাপারে বেহিসাবী হয়ে উঠকে পারেন। তাতে অবশ্য খুব প্রয়োজনের সময় নিজেকে দেখতে হবে বঞ্চিত মানুষের ভিড়ে। তার চেয়ে বরং হিসাবী হয়ে চলুন আজ।


বৃষ (এপ্রিল ২০ – মে ২০): যা বিশ্বাসযোগ্য নয় তা বিশ্বাস করে বসে থাকবেন। চিন্তা করার মত মানসিকতা আজ থাকবে না। সহজ সমাধান খুঁজে পেতে আজ অনেক বেগ পেতে হবে। পরিবারের কাররই কোন কথা রাখতে পারছেন না বলে নিজে নিজে কিছুটা আহত হবেন। পরিবেশ পরিস্থিতি আপনার অনুকূলে, এর মধ্যেই গুছিয়ে নিন নিজেকে।


মিথুন (মে ২১ – জুন ২০): পথভ্রষ্ট এমন কারো সঙ্গে আজ পরিচিত হবেন। সে আপনার কোন কাজেই আসবে না তবে উনার হয়ে আপনি যে কাজটি করে দিবেন তা বহুদিন স্মরণ থেকে যাবে আপনার, এমনকি এটা ভেবে আনন্দিতও হবেন। পেছনে গুটিকয়েক অশুভ লোক ঘুর ঘুর করছে, আপনি এরিমধ্যে হয়ত টের পেয়ে গেছেন সেটা। একটু সাবধান হয়ে যান…


কর্কট (জুন ২১ – জুলাই ২২): মাত্রাতিরিক্ত মানসিক ও শারিরিক চাপ যাচ্ছে আপনার উপর দিয়ে। কিছুদিন ধৈর্য ধরে, মুখ চেপে যান। সেদিন বেশি দূরে নয়, যেদিন নিজেকে আবিষ্কার করবেন নিজের মত করে। আপনার কর্মক্ষেত্র আজ বিশ্রামের জায়গা রূপে বদলে যাবে। কারো সঙ্গেই যেন বিবাদ না হয় তা ভেবে, আপনি যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন নিজেকে, এটা অপূর্ব হচ্ছে…


সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : তাকেই আপনি ঘৃণা করছেন যেকিনা আপনাকে আপনার দুরাবস্থা থেকে তুলে আনতে পারে। এই কাজটি ভেবে করছেন নাকি, অজান্তেই হয়ে যাচ্ছে সেটা নিয়ে কিছুক্ষণ ভাবুন। আপনার পরিবেশ, আমার ভুবন, আপনার মিশ্রিত চিন্তার বহিঃপ্রকাশ সবই কেমন যেন এলোমেলো হয়ে যাচ্ছে। এখন নিজের চিন্তা ভাবনাকে নিজের আয়ত্তে আনতে পারেননি। আপনার ভুল পরামর্শে আজ অন্যের ক্ষতি হবে।


কন্যা (অগাস্ট ২৩ – সেপ্টেম্বর ২২): পরিবারের সঙ্গে সামান্য রাগ, অভিমানের জন্ম নিবে। এটাই স্বাভাবিক তবে তা শেষতক মিটেও যাবে। এই চলমান সংগাতে কেউ আপনার সঙ্গি হয়ে সর্বক্ষণ সতেজ রাখবে। তাকে নিয়ে আপনার ভাবনা পুরোপুরি স্পষ্ট করতে না পারলেও কিছুটা আয়েত্তে এনে ফেলেছেন। নিজেকে তার সামনে উপস্থিত করতে পেরে মানসিক ভাবে যে প্রশান্তি পান তা হয়ত অন্যকোনো কিছুতেই উপভোগ করেন না। দিনটি আপনার জন্য গোধূলি হয়ে থাকবে সারাটা দিন, শুধু রঙ আর রঙ… তৃপ্তির রঙ…


তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২): কোনো নিমন্ত্রণ পেতে পারেন, সামাজিকতা রক্ষার জন্যে যে নিমন্ত্রণ রক্ষাটুকু খুব জরুরি হবে! ভালোবাসার মানুষটি যদি সৃজনশীল কেউ হন, তার প্রতি বাড়তি ছাড় দেয়ার মানসিকতা তৈরি হতে পারে যা তিনি মাঝে মাঝে চাইছেন। কাজে নিজের সঙ্গে নিজেই প্রতিযোগিতা করার শখ চেপে বসলে বাধা দেবেন না। অর্থভাগ্য সচ্ছল।


বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১): বৃশ্চিকের দিনটা শুরু হতে পারে ছায়ার পেছনে দৌড়ানোর মধ্য দিয়ে। একটা ছায়া নিজেকে অনুসরণ করতে বলবে আপনাকে। তার পেছন পেছন গিয়ে উপস্থিত হতে পারেন কোনো রূপকথার কাছে। ভীত হোন। আজ ভীতি আপনাকে দুর্ঘটনা থেকে বাঁচাতে পারে। নতুন কোথাও কাজের ক্ষেত্রে ইগোকে তুলে রাখুন, নয়ত ব্যক্তিত্বের ওপর আসা আঘাতটুকু সামলাতে পারবেন না। অর্থভাগ্য মন্দ আজ।।


ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): ভালোবাসার মানুষটির গুণে কোথাও দারুণ সম্মানিত হতে পারেন। পরিবারের কোনো সদস্যও আজ আপনাকে দারুণ গর্বিত করতে পারে। কাজের ক্ষেত্রে ঘটতে পারে অন্য কোনো জেলায় গমনের সুযোগ। যাওয়ার আগে সে জেলার দর্শনীয় স্থানগুলোর কথা জেনে নিন। অর্থভাগ্য উত্তম, টাকা আজ হাতে থাকবে, উড়বে, ভালোই লাগবে।


মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): কোনো রাজনৈতিক মিছিলের ভেতর পড়ে যেতে পারেন যার ফলাফল শুভ নয়। কোথাও ভিড় দেখলে এড়িয়ে চলুন। গুরুত্বপূর্ণ কোনো কাজ সুচারুভাবে সম্পন্ন করার জন্যে দারুণ প্রশংসিত হবেন কোথাও। অর্থের কারণে সম্পর্ক খারাপ হওয়ার জোগাড় হবে প্রিয় কোনো বন্ধুর সঙ্গে।


কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): পুরনো বন্ধুরা বেড়াতে আসতে পারে আপনার বাসায়। তাদের মজাদার সব আলাপ আলোচনা থেকে নস্টালজিয়ার ভূত বের হয়ে কামড়ে দিতে পারে সব কয়জনের ঘাড়। প্রেমের সবক’টি বাধা আজ ভীষণ প্রকট হয়ে উঠবে। কর্মক্ষেত্রে, যা ভাববেন তারচেয়ে বেশি শক্তি চলে আসতে পারে হাতে। অর্থবিয়োগ।


মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): অতঃপর পেয়েই যাচ্ছেন প্রত্যাশা পূরণের কাঙ্ক্ষিত সম্মুখ দারের সন্ধান। আপনাকে আজ কেউ একজন ভীষণ ভাবে স্মরণ করবে, তা সে হতে পারে শত্রুভাবাপন্ন কেউ অথবা শুভাকাঙ্ক্ষী। আপনার দুয়ারে আজ জোড়া জোড়া শালিখ এসে জানিয়ে যাবে যে, দিনটি কল্পনার মত শুভ। অতিরিক্ত প্রত্যাশা যা পূরণ হয়নি তা নিয়ে আর কোন আক্ষেপ থাকবে না। নিজেকে অন্যের চোখে দেখতে পাবেন আজ।
 
 
 
   
  Print  
 
 
 
 
Loading...
 
 
 
Loading...
 
 
 
 
 
 

সম্পাদক: সুকৃতি কুমার মন্ডল

Editor: ‍Sukriti Kumar Mondal

সম্পাদকের সাথে যোগাযোগ করুন # sukritieibela@gmail.com

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

   বিজ্ঞাপনের জন্য যোগাযোগ:

 E-mail: sukritieibela@gmail.com

  মোবাইল: +8801711 98 15 52 

            +8801517-29 00 01

 

 

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71