শুক্রবার, ১০ জুলাই ২০২০
শুক্রবার, ২৬শে আষাঢ় ১৪২৭
সর্বশেষ
 
 
বিশ্বের সেরা ধনীর তালিকায় অক্ষয় !
প্রকাশ: ০২:১৪ pm ০৬-০৬-২০২০ হালনাগাদ: ০২:১৪ pm ০৬-০৬-২০২০
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ভারতে ধনী সেলিব্রিটি বলতে প্রথমেই মনে আসে শাহরুখ কিংবা সালমানের কথা। এরপরই তালিকায় আসে পর্যায়ক্রমে অমিতাভ বচ্চন, আমির খান, হৃতিক রোশন বা প্রথম সারির অন্য কোনও অভিনেতার নাম। তবে অক্ষয় কুমার যে ধনী তারকা হতে পারেন না, তা কিন্তু নয়?

সম্প্রতি আন্তর্জাতিক ম্যাগাজিন সংস্থা ফোর্বস বিশ্বের সর্বাধিক বেতনের তারকাদের যে তালিকা প্রকাশ করেছে, তাতে একমাত্র ভারতীয় হিসেবে এ তালিকায় স্থান পেয়েছে বলিউড খিলাড়ি আক্কি। ঠিক আগের বছরের মতোই। তবে তার ক্রমপর্যায় বেড়ে গিয়েছে। গতবার তিনি ৬৫ মিলিয়ন ডলার আয় করে ৩৩ নম্বরে ছিলেন। এবার তিনি ৫২ নম্বরে। আয় ৪৮.৫ মিলিয়ন ডলার। তবে ৫২ বছরের অক্ষয় পিছনে ফেলে দিয়েছেন হলিউডের তারকা উইল স্মিথ (৪৪.৫ মিলিয়ন ডলার আয় করে ৬৯ নম্বরে) ও অ্যাঞ্জেলিনা জোলিকে (৩৫.৫ মিলিয়ন ডলার আয় করে ৯৯ নম্বরে)।

এছাড়াও বলিউডের ‘খিলাড়ি’ হারিয়ে দিয়েছেন রেহানা (৬০), কেটি পেরি (৮৬), লেডি গাগা (৮৭) ও জেনিফার লোপেজের (৫৬) মতো খ্যাতনামা পপ তারকাকে।

তবে এবারই প্রথম নয়, এর আগেও ধনী তারকাদের তালিকার ৩৩ তম স্থানে জায়গা করে নিয়েছিলেন অভিনেতা। আয়ের বিবেচনায় তিনি পেছনে ফেলেছেন উইল স্মিথ, জেনিফার লোপেজ, রিয়ান্না, কেটি পেরির মতো জনপ্রিয় তারকাদের।

ফোর্বস অক্ষয় কুমারকে বর্ণনা করেছে ‘বলিউডের সর্বাধিক উপার্জনকারী’ হিসেবে। জানানো হয়েছে, করোনা ত্রাণে তার ৪.৫ মিলিয়ন ডলার দানের বিষয়েও। উল্লেখ করেছে আমাজন প্রাইমে অক্ষয়ের আগামী ওয়েব সিরিজ ‘দ্য এন্ড’ এবং ছবি ‘বচ্চন পান্ড’ ও ‘বেল বটম’র কথাও।

গত বছর ‘মিসন মঙ্গল' ও ‘হাউসফুল ৪’র মতো সুপারহিট ছবি উপহার দিয়েছিলেন অক্ষয়।

ফোর্বস’র ২০১৯ সালের তালিকায় অক্ষয় অনেকটাই উপরে উঠে এসেছিলেন ২০১৮ সালের তুলনায়। সেবার তিনি ৭৬ তিনি ছিলেন ৪০.৫ মিলিয়ন ডলার আয় করে। ২০১৮ সালের সেই তালিকায় সালমান খান ছিলেন ৮২ নম্বরে। তার আগের বছরে শাহরুখ খান সালমান ও অক্ষয় দু’জনেরই উপরে ছিলেন।

ফোর্বস’র ২০২০ সালের তালিকার শীর্ষে রয়েছেন মডেল কাইল জেনার। তার আয় ৫৯০ মিলিয়ন ডলার। খেলোয়াড়দের মধ্যে টেনিস তারকা রজার ফেডেরার, ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো ও লিওনেল মেসিও ঠাঁই পেয়েছেন তালিকার উপরের দিকে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71