শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭
শুক্রবার, ১০ই অগ্রহায়ণ ১৪২৪
 
 
বিদ্যুৎ দিলে বিল পরিশোধ করা হবে
প্রকাশ: ০৯:০৮ pm ১৯-০৫-২০১৭ হালনাগাদ: ০৯:০৮ pm ১৯-০৫-২০১৭
 
 
 


শরীয়তপুর প্রতিনিধিঃ পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ বিদ্যুতের সেবা প্রদান নিশ্চিত না করলে বিল পরিশোধ করা হবে না মর্মে সিদ্ধান্ত গ্রহন করেছে শরীয়তপুর সদর উপজেলার চন্দ্রপুর ইউনিয়নবাসী।

আজ শুক্রবার বিকেলে ইউনিয়নের চন্দ্রপুর এএইচপি উচ্চ বিদ্যালয় মাঠে এলাকাবাসীর সর্বসম্মতি ক্রমে বিক্ষোভ সমাবেশ থেকে এই সিদ্ধান্ত গ্রহন করা হয়। 

বিক্ষোভ সমাবেশে বিদ্যুৎ বিহীন বিভিন্ন সমস্যা তুলে ধরে বক্তব্যে চন্দ্রপুর ইউপি চেয়ারম্যান মো. ওমর ফারুক মোল্যা বলেন, ‘ডিজিটাল বাংলাদেশ নির্মাণে লোডশেডিং বিহীন বিদ্যুতের কোন বিকল্প নাই।’ সারাদিন শেষে গভীর রাত পর্যন্ত বিদ্যুতের জন্য অপেক্ষায় থাকি। বিদ্যুৎ আসলে ঘুমানোর প্রস্তুতি নেয়ার আগেই আবার বিদ্যুৎ চলে যায়। ২৪ ঘন্টায় মাত্র ১০ মিনিট বিদ্যুৎ পাই। বিদ্যুৎ কখন আসবে আর কখন যাবে তা জনগনের জানার অধিকার আছে কিন্তু জানতে পারে না।

তিনি আরো বলেন, বিদ্যুৎ না থাকার কারনে ফ্রিজের মাছ, মাংস সহ অন্যান্য সব সবজি নষ্ট হয়ে যাচ্ছে। ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রের কম্পিউটার চলছে না। সকল ধরনের সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে ইউনিয়নবাসী। মিল ফ্যাক্টরি বন্ধ হয়ে গেছে। ঘুমহীন রাত্রি যাপনের কারণে খেটে খাওয়া মানুষ সহ সকল শ্রেণী পেশার মানুষ অসুস্থ হয়ে পরছে। নানা রোগ জীবানুতে আক্রান্ত হয়ে পড়ছে শিশু-বৃদ্ধ। পাশ্ববর্তী মাদারীপুরের ছিলারচর ইউনিয়নে কখন বিদ্যুৎ যায় তা বুঝা যায় না আর আমাদের ইউনিয়নে কখন বিদ্যুৎ আসে তা বুঝি না। আমরা নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ প্রত্যাশা করছি।

বিদ্যুৎ সেবা নিশ্চিত না করে পল্লী বিদ্যুতের কোন কর্মকর্তা কর্মচারী এলাকায় খবরদারী করলে তাদের প্রতিহত করার হুকুম দেয়া হয় সমাবেশ থেকে। 

এছাড়াও বিক্ষোভ সমাবেশে বিদ্যুৎ বিহীন দুর্বিসহ জীবন যাপনের চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন সাবেক মেম্বার গনি মাদবর, ছোবাহান মাদবর আমজাদ চোকদার, বর্তমান মেম্বার লালু খান, টিএম জহির তালুকদার প্রমূখ। বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন চন্দ্রপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সিরাজুল ইসলাম ইউনুছ হাওলাদার।

 

এইবেলাডটকম/সৈকত/গোপাল

 
 
 
   
  Print  
 
 
 
 
Loading...
 
 
 
 
 
 
 
 
 
Loading...
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক: সুকৃতি কুমার মন্ডল

Editor: ‍Sukriti Kumar Mondal

সম্পাদকের সাথে যোগাযোগ করুন # sukritieibela@gmail.com

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

   বিজ্ঞাপনের জন্য যোগাযোগ:

 E-mail: sukritieibela@gmail.com

  মোবাইল: +8801711 98 15 52 

            +8801517-29 00 01

 

 

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71