বুধবার, ১৭ জুলাই ২০২৪
বুধবার, ২রা শ্রাবণ ১৪৩১
সর্বশেষ
 
 
বিএনপিকে একসঙ্গে নির্বাচন করার আহবান ওবায়দুল কাদেরের
প্রকাশ: ০৫:২৮ pm ০৭-০১-২০২৩ হালনাগাদ: ০৫:২৮ pm ০৭-০১-২০২৩
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পাকিস্তান ছাড়া পৃথিবীর কোথাও তত্ত্বাবধায়ক সরকার নেই। অসাংবিধানিক, অস্বাভাবিক সরকার আমরা চাই না। বাংলাদেশের জনগণ এই অস্বাভাবিক সরকার চায় না।

তিনি বলেন, পৃথিবীর অন্যান্য গণতান্ত্রিক দেশে যেভাবে নির্বাচন হয়, বাংলাদেশেও ঠিক একইভাবেই নির্বাচন অনুষ্টিত হবে। সরকার নির্বাচনে কোনো হস্তক্ষেপ করবে না। সরকার শুধুমাত্র তার দায়িত্ব পালন করে যাবে। 

শনিবার দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের  ওবায়দুল কাদের এইসব কথা জানান। 

ওবায়দুল কাদের আরো বলেন, আমি বিরোধী দলকে আহ্বান জানাব- আপনারা নির্বাচনে আসবেন। অস্তিত্বের জন্য আসতেই হবে। শুধু শুধু দেশের মানুষকে কষ্ট দিচ্ছেন কেন, ভোটারদেরকে শাস্তি দিচ্ছেন কেন আন্দোলনের নামে। সামনে আপনাদের আরও ভয়ংকর প্রোগ্রাম আছে বলে আমরা শুনি। এসব থেকে বিরত থাকার আহ্বান জানাচ্ছি আপনাদের। আগামী নির্বাচনে আসার জন্য প্রস্তুতি নিন। আসুন, আমরা একসঙ্গে নির্বাচন করি। নির্বাচন সুষ্ঠুভাবে হবে, অবাধ হবে। এই দুইদিন আগে যে নির্বাচন হয়েছে সেই রকম নির্বাচন হবে।

ওবায়দুল কাদের বলেন, আমাদের চ্যালেঞ্জিং বছর চলছে। সামনে আমাদের আরও চ্যালেঞ্জিং বছর আসতে পারে। আমরা চ্যালেঞ্জ মোকাবিলায় ২২তম সম্মেলন করেছি, জেলা-উপজেলা পর্যায়ে কমিটি দিয়েছি। যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় ইনশাআল্লাহ, আওয়ামী লীগ প্রস্তুত। 

এইবেলাডটকম/মভশ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

Editor & Publisher : Sukriti Mondal.

E-mail: eibelanews2022@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2024 Eibela.Com
Developed by: coder71