শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০
শুক্রবার, ১৩ই অগ্রহায়ণ ১৪২৭
সর্বশেষ
 
 
বাগেরহাটে ঘুমন্ত বাবা-মা'র কোল থেকে শিশু চুরি; ৩ দিন পর মরদেহ উদ্ধার
প্রকাশ: ১১:০৭ pm ১৮-১১-২০২০ হালনাগাদ: ১১:০৭ pm ১৮-১১-২০২০
 
বাগেরহাট প্রতিনিধি
 
 
 
 


বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার গাবতলা গ্রামে গভীর রাতে ঘুমন্ত মা-বাবার কোল থেকে ১৭ দিন বয়সী সানজিদা আক্তার সোহানা নামে চুরি যাওয়া এক নবজাতকের মরদেহ পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজ হওয়ার তিনদিন পর বুধবার (১৮ নভেম্বর) ভোরে পরিবারের সদস্যরা ওই বাড়ির পুকুরে শিশুটির মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধারের পর সুরাতহাল করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠায়।

পরিবারের সদস্যরা জানায়, বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার গাবতলা গ্রামের জেলে সুজন খান ও শান্তা আক্তার দম্পতির ১৭ দিন বয়সী সানজিদা আক্তার সোহানা নামের নবজাতকটি সোমবার রাতে মা-বাবার মাঝখানে ছিল। গভীর রাতে মা-বাবা জেগে দেখে শিশুটি বিছানায় নেই। তার বালিশটি খাটের নীচে পড়ে আছে। ঘরের দরজাগুলো খোলা। পুলিশকে খবর দেয়া হলে তারা নবজাতকটিকে উদ্ধারে অভিযান শুরু করে।

মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মো. দেলোয়ার হোসেন বলেন, এঘটনায় শিশুটির দাদা মো. আলী হোসেন খান বাদী হয়ে সোমবার মোরেলগঞ্জ থানায় অজ্ঞাতদের আসামি করে একটি অপহরণ মামলা করেন। প্রতিবেশীদের সঙ্গে জমিজমা সংক্রান্ত বিরোধ ও সুজন খানের তালাকপ্রাপ্ত প্রথম স্ত্রীকে সন্দেহের তালিকায় রেখে শিশুটিকে উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত রাখে। বুধবার ভোরে বাড়ির পুকুরে মরদেহ ভাসতে শিশুটির দাদা চিৎকার শুরু করলে স্থানীয়রা ছুটে আসে। পুলিশকে খবর দেয়া হলে তারা এসে মরদেহ উদ্ধারের পর সুরাতহাল করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে পাঠিয়েছে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71