মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০
মঙ্গলবার, ১৪ই আশ্বিন ১৪২৭
সর্বশেষ
 
 
বাগেরহাটে অন্তঃসত্ত্বা হিন্দু গৃহবধূ ও শিশুসহ পাঁচ জনকে পিটিয়ে গুরুতর আহত ! 
প্রকাশ: ১১:০৪ pm ২৫-০৪-২০২০ হালনাগাদ: ১১:০৪ pm ২৫-০৪-২০২০
 
বাগেরহাট প্রতিনিধি
 
 
 
 


বাগেরহাট জেলার মোংলা থানা এলাকায় বসতভিটা থেকে উচ্ছেদ করতে একটি হিন্দু পরিবারের উপর বর্বোরোচিত এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

শুক্রবার (২৪ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চিলা ইউনিয়নের গোলেরডাঙ্গা এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। এসময় অন্তঃসত্ত্বা এক গৃহবধু ও শিশুসহ ৫ জন জখম হয়েছে। তাদের এলাকাবাসী উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেছে।

স্থানীয় ইউপি সদস্য ও প্রত্যাক্ষদর্শীরা জানায়, চিলা ইউনিয়নের গোলেরডাঙ্গা গ্রামের অসহায় একটি হিন্দু পরিবারের বসতভিটার উপর কু-নজর পড়ে পার্শবর্তী বাঁশতলা গ্রামের প্রভাবশালী আঃ ছালামের। তিনি দীর্ঘদিন যাবত ওই জমি তার আয়াত্বে নেয়ার জন্য প্রতিবেশীদের যোগসাজসে বিভিন্ন রকমের ষড়যন্ত্র করে আসছিলো। শুক্রবার সকালে অনিল বালা ও তার পরিবারের লোকজন বসত বাড়ীর সীমানা ঘিরতে গেলে প্রবাবশালী আঃ ছালামসহ সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে অসহায় অনিল বালার পরিবারের উপর হামলা চালায়। এতে অন্তঃসত্তা গৃহবধু সুমিতা বালা, অনিল বালা, মায়া বালা, সরলা গোলদার, শিশু পুটু গোলদার ও শংকর গোলদারসহ ৭জন গুরুতর আহত হয়েছে। এসময় তাদের চিৎকারে এলাকবাসী ছুটে এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তবে অন্তঃসত্তা গৃহবধু সুমিতা বালা ও অনিল বালার অবস্থা গুরুতর বলে জানায় কর্তব্যরত চিকিৎসক।

হামলার ঘটনার পর পরই খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে মোংলা থানা পুলিশ। দুপুরে গৃহবধুর স্বামী ধনপতি বালা বাদী হয়ে বাঁশতলা এলাকার প্রভাবশালী আঃ ছালাম সহ ১১ জনকে আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের করেছে। তবে এখনও অভিযুক্ত কেউ আটক হয়নি।

নি এম/

 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71