মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২
মঙ্গলবার, ১৫ই অগ্রহায়ণ ১৪২৯
সর্বশেষ
 
 
বাংলাদেশ ও ভারতের সম্পর্ক আত্মিক : দোরাই স্বামী
প্রকাশ: ০৮:২৮ pm ১৬-০৯-২০২২ হালনাগাদ: ০৮:২৮ pm ১৬-০৯-২০২২
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক সবচেয়ে উঁচুতে বলে জানিয়েছেন ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী।

তিনি জানান, যতদিন বাংলাদেশে দায়িত্ব পালন করছেন, ভালোবাসা আর সন্তুষ্টির মধ্য দিয়ে কাজ করেছেন। সবার ভালোবাসা আর সন্তুষ্টি নিয়ে বাংলাদেশ থেকে যাচ্ছি। 

বৃহস্পতিবার রাতে রাজধানীর বারিধারাস্থ ভারতীয় হাইকমিশন চ্যান্সেরি কমপ্লেক্স ভবনে বিদায়ী হাইকমিশনের নিমন্ত্রণে আমন্ত্রিত বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানে আয়োজিত এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। 

বাংলাদেশ এবং আমন্ত্রিত অতিথিদের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা জানিয়ে বিক্রম কুমার দোরাইস্বামী বলেন, বাংলাদেশের সঙ্গে ভারতের সর্ম্পক আত্মার। দুদেশ যেন একই পরিবার, একই পরিবারের সদস্য আমরা। আমরা একে অপরকে হৃদয় দিয়ে ভালোবাসি। একটি গ্লাস ভর্তি পানির অর্ধেক বাংলাদেশ, অর্ধেক ভারত। ওই গ্লাসের পানি কখনও ভাগ করা যাবে না। মিলেমিশে একাকার। আমাদের বন্ধনটুকুও ঠিক এমনই। হৃদয়ের আত্মার। আমাদের দুদেশের সম্পর্ক খুবই  টেকসই। 

যুগান্তরের এ প্রতিবেদকের সঙ্গে একান্ত আলাপকালে দোরাইস্বামী বলেন, বাংলাদেশ অসাধারণ একটি দেশ। বাংলাদেশ, বাংলাদেশের মানুষকে কখনও ভুলবো না। আপনাদের কথাও সব সময় মনে রাখবো। দুদেশের সম্পর্ক দিন দিন আরও টেকসই এবং উঁচুতে পৌঁছাবে। দুদেশের মানুষের মধ্যে যে ভালোবাস, তা চিরদিনের। 

অনুষ্ঠানে বিভিন্ন সংস্থার কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন। 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2022 Eibela.Com
Developed by: coder71