শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০
শুক্রবার, ১০ই আশ্বিন ১৪২৭
সর্বশেষ
 
 
ফের হাসপাতালে ভর্তি অমিত শাহ
প্রকাশ: ০৯:৫০ pm ১৩-০৯-২০২০ হালনাগাদ: ০৯:৫০ pm ১৩-০৯-২০২০
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ শ্বাসকষ্ট নিয়ে আবারো হাসপাতালে ভর্তি হয়েছেন।

শনিবার রাতে তাকে দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স (এআইআইএমএস) এ ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। 

প্রায় দুই সপ্তাহ আগে ভারতের রাজধানীর এই শীর্ষ হাসপাতাল থেকে ছাড়া পেয়েছিলেন তিনি। তার আগে কোভিড-১৯ পরবর্তী চিকিৎসার জন্য হাসপাতালটিতে ভর্তি ছিলেন তিনি।

দিল্লির স্থানীয় সময় রাত ১১টার দিকে তার শ্বাসকষ্ট শুরু হয়। এরপরই তাকে এআইআইএমএস এ নিয়ে যাওয়া হয়। সেখানে হাসপাতালটির পরিচালক রণদীপ গুলেরিয়ার নেতৃত্বে চিকিৎসক দলের পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

করোনা ভাইরাসের চিকিৎসা নিয়ে ৩১ আগস্ট এ হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছিলেন তিনি। তবে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী, সংসদের কার্যক্রমে যোগ দেওয়ার আগে স্বাস্থ্য পরীক্ষার করাতে আবারও ১-২ দিনের জন্য হাসপাতালে ভর্তি হলেন তিনি।

৫৫ বছর বয়সী এ বিজেপি নেতা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। ২ আগস্ট তাকে দিল্লির পার্শ্ববর্তী গুরগাওয়ের বেসরকারি হাসপাতাল ‘মেদান্ত’ এ  ভর্তি করা হয়ে। ১৪ অগাস্ট করোনা পরীক্ষায় নেগেটিভ আসায় তিনি বাড়িতেই আইসোলেশনে থাকার সিদ্ধান্ত নেন। পরে ১৮ আগস্ট ‘ক্লান্তি ও শরীর ব্যথা’ জনিত সমস্যার কারণে তিনি এআইআইএমএসে ভর্তি হন।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71