রবিবার, ২৬ মার্চ ২০১৭
রবিবার, ১২ই চৈত্র ১৪২৩
সর্বশেষ
 
 
প্রেমিকা অন্তঃসত্ত্বা, প্রেমিককে ‘আটক’ করে এনে থানায় বিয়ে দিলো পুলিশ
প্রকাশ: ০৬:১৫ am ০৭-০১-২০১৭ হালনাগাদ: ০৬:১৫ am ০৭-০১-২০১৭
 
 
 


সিলেট::  সিলেটের জকিগঞ্জ থানা ভবনের ভেতরে এক প্রেমিক যুগলের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। গত বৃহস্পতিবার রাতে জকিগঞ্জ থানায়  এ বিয়ের আয়োজন করা হয়। বিয়ে শেষে থানা পুলিশের উদ্যেগে মিষ্টি বিতরণ করা হয়।

স্থানীয়দের দেয়া তথ্যে জানা গেছে, জকিগঞ্জের আমলসীদ গ্রামের মৃত মন্তজীর আলীর ছেলে আব্দুল হাছিব ও একই গ্রামের সোহেল আহমদের মেয়ে সুলতানা বেগমের ১ বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল। একপর্যায়ে সুলতানা বেগম অন্তঃসত্ত্বা হয়ে পড়লে আব্দুল হাছিবকে বিয়ের জন্য চাপ দেন। বিয়েতে বাধা হয়ে দাঁড়ায় আব্দুল হাছিবের পরিবার। 

এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের দ্বারস্থ হয়েও কোনো সুরাহা করতে না পেরে স্থানীয় থানায় অভিযোগ করেন অন্তঃসত্ত্বা সুলতানা বেগম। 

এরপ্রেক্ষিতে জকিগঞ্জ থানা পুলিশের এসআই গৌতম সরকার বুধবার প্রেমিক হাছিবকে আটক করে থানায় নিয়ে আসেন। পরে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান হাওলাদার, স্থানীয় জনপ্রতিনিধি ও উভয় পক্ষের অভিভাবকদের উপস্থিতিতে উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সহায়তায় বৃহস্পতিবার রাতে থানায় বিয়ের আয়োজন করা হয়। উভয় পক্ষের সম্মতিতে ২ লাখ টাকা মোহরানায় তাদের বিবাহ কার্য সম্পন্ন হয়। 

বর-কনের সাজসহ বিয়ের আয়োজনে সহযোগিতা করেন- উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ, জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. হাবিবুর রহমান হাওলাদার, পৌর কাউন্সিলর কামরুজ্জামান, পৌর কাউন্সিলর ও দৈনিক মানবজমিন জকিগঞ্জ প্রতিনিধি রিপন আহমদ, কাউন্সিলর আতাউর রহমানসহ আগত অতিথিরা।

বিবাহ অনুষ্ঠানে স্থানীয় জনপ্রতিনিধি ইউপি সদস্য আতাউর রহমান, সাবেক ইউপি সদস্য আব্দুল মতিন, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল ও বর-কনের পরিবারের সদস্য ছাড়াও সাংবাদিক, জনপ্রতিনিধি, রাজনীতিবিদসহ উৎসুক শতাধিক মানুষের ভিড় ছিল। বিবাহের অনুষ্ঠান শেষে জকিগঞ্জ থানা পুলিশের উদ্যোগে উপস্থিত সকলের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

 

এইবেলাডটকম/প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

News Room: news@eibela.com, info.eibela@gmail.com, Editor: editor@eibela.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71