মঙ্গলবার, ১৭ জানুয়ারি ২০১৭
মঙ্গলবার, ৪ঠা মাঘ ১৪২৩
সর্বশেষ
 
 
প্রতিবন্ধীকে ধর্ষণ : অভিযুক্তকে অবিলম্বে গ্রেফতারের নির্দেশ
প্রকাশ: ০১:৪৬ pm ০৯-০১-২০১৭ হালনাগাদ: ০১:৪৬ pm ০৯-০১-২০১৭
 
 
 


কুমিল্লা : এক প্রতিবন্ধী নারীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত নজরুলকে অবিলম্বে  গ্রেফতারের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। একইসঙ্গে এ বিষয়ে করা অভিযোগ মামলা হিসেবে গ্রহণ করতেও নির্দেশ দেয়া হয়েছে।

সোমবার বিচারপতি মইনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি জেবিএম হাসানের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ স্বতঃপ্রণোদিত হয়ে এই আদেশ দেয়।

কুমিল্লার পুলিশ সুপার ও বাঙ্গরা থানার ওসিকে ১৯ জানুয়ারি আসামিকে গ্রেফতারের অগ্রগতি প্রতিবেদন আদালতে দাখিল করতে বলা হয়েছে।

গত ৭ জানুয়ারি একটি জাতীয় দৈনিকে‘ কুমিল্লার বাঙ্গর: বোনকে ধর্ষণ ভাইকে কোপ থানায় সালিস’ শীর্ষক প্রতিবেদন প্রকাশ হয়। এই প্রতিবেদনটি আদালতের নজরে আনেন আইনজীবী মুজিবুর রহমান।

প্রকাশিত ঐ প্রতিবেদনের বলা হয়, ২৩ ডিসেম্বর গ্রামের পাশে একটি ব্রিক ফিল্ডে প্রতিবন্ধী মেয়েকে ফুঁসলিয়ে নিয়ে গিয়ে নির্যাতন করে প্রতিবেশী নজরুল (৩০)। এসময় স্থানীয় কয়েকজন যুবক নজরুলকে হাতেনাতে ধরে। কিন্তু প্রভাবশালী হওয়ায় তারা কোনো ব্যবস্থা নিতে পারেনি। পরদিন প্রতিবন্ধীর ভাই নিজাম উদ্দিন ঘটনা শুনে নজরুলের বাড়িতে গিয়ে প্রতিবাদ জানান। তখন তাকে দা দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে নজরুল। আহত নিজামকে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

এইবেলাডটকম/এএস

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

News Room: news@eibela.com, info.eibela@gmail.com, Editor: editor@eibela.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71