সোমবার, ২৫ মে ২০২০
সোমবার, ১১ই জ্যৈষ্ঠ ১৪২৭
সর্বশেষ
 
 
পটুয়াখালীতে হিন্দু পরিবারের উপর বর্বরোচিত হামলা !
প্রকাশ: ০৪:৪০ pm ১৯-০৫-২০২০ হালনাগাদ: ০৪:৪০ pm ১৯-০৫-২০২০
 
পটুয়াখালী প্রতিনিধি
 
 
 
 


মোঃ সুলতান গ্রুপের ক্যাডার বাহিনীর তান্ডবে হিন্দু সম্প্রদায়ের ৩ জন মহিলা আহত হয়ে হাসপাতালে ভর্তি! বাড়িতে থাকা আসবাবপত্র ভাঙচুর ও সোনাদানা সহ মূল্যবান জিনিসপত্র লুটপাট।

পটুয়াখালী জেলার কলাপাড়া থানার পাখিমারা গ্রামের এক হিন্দু পরিবারের উপর এই বর্বরোচিত হামলার ঘটনা ঘটেছে। 

গত শনিবার (১৬ মে) তারিখ বিকেল বেলা এই ন্যাক্কারজনক ঘটনাটি ঘটে। আহতদের এখন কলাপাড়া স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা প্রদান করা হচ্ছে। 

আহতরা বলেছেন জোর করে ভুমি দখল করার উদ্দেশ্যে এই হামলা ও লুটপাট করেছে মোঃ সুলতান গ্রুপের প্রভাবশালী মহল!

এই ঘটনায় থানায় মামলা হয়েছে। ওসি মোস্তাফিজুর রহমান পুলিশ সুপারের নির্দেশে মামলা রেকর্ড করেন এবং দুইজন আসামিকে হামলা এবং লুটপাটের অপরাধে গ্রেপ্তার করেন। আসামিরা হলো মোঃ মিজান মিয়া (৩৫) মোসাম্মৎ রুমা বেগম (২৪) উভয়ে পাখিমারা গ্রামের সুলতান গ্রুপের লাঠিয়াল। এই মামলায় অন্যান্য আসামীদেরও দ্রুত গ্রেপ্তার করার চেষ্টা চলছে।

মামলার আসামীদের তালিকাঃ ১) মোঃ নিজাম মিয়া (৩৭), ২) আলাউদ্দিন মিয়া (৪৫) , ৩) জসীম মিয়া (৫০) , ৪) কাবির গাজী (৪০) , ৫) মোঃ রাজ্জাক সরদার (৫৫) , ৬) মসাম্মত লাইলা বেগম (৪৮) , ৭) মসাম্মত রুমা বেগম (৩০) ,৮) ঝরনা বেগম (৩২), ৯) মোঃ আমিরুল ইসলাম (৬৫) ও আরও নাম না জানা ৫-৭ জন।

হাসপাতালে চিকিৎসাধীন আহত বৃদ্ধা শোভারানী সাংবাদিকদের জানিয়েছেন, উনার পুত্রবধু তাপসী রানি (৩৫) এবং অন্য পুত্রবধু মালতী রানী (২৮) কে সন্ত্রাসীরা দেহের বিভিন্ন অংশে জখম করে এবং তাদের হাতের, কানের এবং আলমিরাতে থাকা সোনার চেইন সহ প্রায় ৩ লক্ষ টাকা পরিমান সম্পদ লুট করে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71