মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২
মঙ্গলবার, ১৫ই অগ্রহায়ণ ১৪২৯
সর্বশেষ
 
 
পঞ্চগড়ের নৌকা ডুবিতে এখন পর্যন্ত নিহতের সংখ্যা ৪৯
প্রকাশ: ০৭:৩৮ pm ২৬-০৯-২০২২ হালনাগাদ: ০৭:৩৮ pm ২৬-০৯-২০২২
 
 
 


পঞ্চগড়ের বোদা উপজেলার করোতোয়া নদীতে নৌকাডুবিতে মৃতের সংখ্যা বেড়ে ৪৯ জনে দাঁড়িয়েছে। এ ঘটনায় এখনো অন্তত ৪০ জন নিখোঁজ রয়েছেন। বোদা থানার ওসি সুজয় কুমার রায় বিষয়টি নিশ্চিত করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। সোমবার (২৬ সেপ্টম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তাদের মরদেহ উদ্ধার করা হয়। স্বজনদের দাবি, এখনো ৪০ জন নিখোঁজ আছেন। স্থানীয় লোকজনের সঙ্গে ফায়ার সার্ভিসের রংপুর, রাজশাহী ও কুড়িগ্রামের তিনটি ডুবুরি দল উদ্ধারকাজ চালিয়ে যাচ্ছে।

এর আগে রোববার (২৫ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে বোদা উপজেলার মাড়েয়া বামনহাট ইউনিয়নের আউলিয়া ঘাটের কাছে শতাধিক যাত্রী নিয়ে করতোয়া নদীতে নৌকাটি ডুবে যায়। নৌকায় থাকা যাত্রীরা মহালয়া পূজা উপলক্ষে বদেশ্বরী মন্দিরে যাচ্ছিলেন। ঐদিনই ২৫ জনের মরদেহ উদ্ধার করা হয়। 

  • পঞ্চগড়ে নৌকাডুবিতে মৃত বেড়ে ৩৪

এ ঘটনাটি তদন্ত করতে রাতে পঞ্চগড়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দ্বীপংকর রায়কে প্রধান করে পাঁচ সদস্যের একটি কমিটি গঠন করে জেলা প্রশাসন। কমিটিকে আগামী তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। অপরদিকে নৌকাডুবিতে হতাহতের খবর আদান-প্রদানে জরুরি তথ্যসেবা কেন্দ্র খোলা হয়েছে। 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2022 Eibela.Com
Developed by: coder71