সোমবার, ২৭ ফেব্রুয়ারি ২০১৭
সোমবার, ১৫ই ফাল্গুন ১৪২৩
সর্বশেষ
 
 
আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি
নাসিরনগরে হিন্দুদের উপর হামলা: অবমাননাকর সেই ছবি বিলি করে জাহাঙ্গির
প্রকাশ: ১০:২০ am ০৮-১২-২০১৬ হালনাগাদ: ০১:১১ pm ০৮-১২-২০১৬
 
 
 


ডেস্ক নিউজ:  ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের মন্দির ও বাড়িঘরে হামলার অন্যতম উসকানিদাতা হিসেবে গ্রেফতার মো. জাহাঙ্গীর আলম  আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান সোহাগ উদ্দিনের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তিনি। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জাহাঙ্গীর আলম  হরিণবেড় বাজারে অবস্থিত বহুল আলোচিত ‘আল আমিন সাইবার পয়েন্ট’ এর কর্ণধার। তিনি নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের শংকরাদহ গ্রামের দেনু মিয়ার ছেলে এবং হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আঁখির অনুসারী।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন জানান, তৃতীয় দফায় তিন দিনের রিমান্ড শেষে বৃহস্পতিবার জাহাঙ্গীরকে আদালতে হাজির করা হয়। সেখানে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় জাহাঙ্গীর।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার কোর্ট পরিদর্শক মো. মাহাবুবুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘জাহাঙ্গীর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

আমার কাছে এখনও আদালতের নথিপত্র পৌঁছেনি। তাই বিস্তারিত বলা যাবে না।’গত ২৮ নভেম্বর রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের কালাইশ্রীপাড়া থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

পরদিন পুলিশ তাকে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলামের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড প্রার্থনা করলে আদালত চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

চারদিনের রিমান্ড শেষে দ্বিতীয় দফায় শনিবার (৩ ডিসেম্বর) পুলিশ তাকে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শরাফ উদ্দিনের আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য আরও  পাঁচদিনের রিমান্ড আবেদন করলে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

দ্বিতীয় দফায় তিনদিনের রিমান্ড শেষে মঙ্গলবার পুলিশ তাকে ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান সোহাগ উদ্দিনের আদালতে হাজির করে আরও পাঁচদিনের রিমান্ড আবেদন করলে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। তিন দফায় রিমান্ড শেষে আজ  বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করলে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন জাহাঙ্গীর।

 

এইবেলাডটকম/পিসি 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
Migration
 
আরও খবর

 
 
 

News Room: news@eibela.com, info.eibela@gmail.com, Editor: editor@eibela.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71