মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০
মঙ্গলবার, ১২ই কার্তিক ১৪২৭
সর্বশেষ
 
 
নওগাঁ-৬ আসনে উপ-নির্বাচনে মনোনয়নয়পত্র জমা দিলেন হেলাল
প্রকাশ: ১১:৩৫ pm ১৭-০৯-২০২০ হালনাগাদ: ১১:৩৫ pm ১৭-০৯-২০২০
 
নওগাঁ প্রতিনিধিঃ
 
 
 
 


নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে উপনির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী আনোয়ার হোসেন হেলাল মনোনয়নয়পত্র জমা দিয়েছেন। 

বৃহস্পতিবার দুপূরে জেলা নির্বাচন অফিসার মাহমুদ হাসানের কাছে মনোনয়নপত্র জমা দেন। 

এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সাংসদ বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক, রাণীনগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, আত্রাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিপেন্দ্রনাথ দত্ত দুলাল, রাণীনগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন, আত্রাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী
গোলাম মোস্তফা বাদল, ড. ইউনুস আলী, আত্রাই উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নহিদ ইসলাম বিপ্লব, আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যান এবাদুর রহমান, আত্রাই উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আক্কাস আলী প্রামানিকসহ রাণীনগর- আত্রাইয়ের আওয়ামী লীগের দলীয় নেতা-কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়ায় দেশরত্ন ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আওয়ামী লীগের একক প্রার্থী আনোয়ার হোসেন হেলাল শতভাগ জয়ের আশা ব্যক্ত করে বলেন, তিনি নির্বাচিত হয়ে এলাকার সদ্য প্রয়াত সাংসদ ইসরাফিল আলমের অসমাপ্ত কাজগুলো শেষ করা। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে ভাবে সারাদেশের উন্নয়ন হচ্ছে সেই ধারা অব্যাহত রাখতে সার্বক্ষণিক কাজ করবো। এর পাশাপাশি সামাজিক কাজসহ এলাকার মানুষের সার্বক্ষণিক পাশে থাকব। 

নি এম/বিকাশ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71