বুধবার, ২১ অক্টোবর ২০২০
বুধবার, ৬ই কার্তিক ১৪২৭
সর্বশেষ
 
 
ধোনির পাঁচ বছরের মেয়েকে ধর্ষণের হুমকি!
প্রকাশ: ০৪:৪৯ pm ১০-১০-২০২০ হালনাগাদ: ০৪:৪৯ pm ১০-১০-২০২০
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ছন্দে নেই মহেন্দ্র সিং ধোনি। পাশাপাশি ব্যর্থ তার দল চেন্নাই সুপার কিংসও। যে কারণে সাবেক ভারত অধিনায়ককে নিয়ে সমালোচনায় মেতেছেন নেটিজেনরা। শুধু তা-ই নয়, সামাজিক যোগাযোগমাধ্যমে তার পাঁচ বছরের মেয়ে জিভাকে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে। এমনটাই জানিয়েছে ভারতের বিভিন্ন সংবাদমাধ্যম। এমন ঘটনার প্রতিবাদে গর্জে উঠেছেন সাবেক ভারতীয় অলরাউন্ডার ইরফান পাঠান। তিনি সাফ জানিয়ে দিয়েছেন, কোনো শিশুকে ভয় দেখানোর অধিকার কারো নেই।

চেন্নাই এবারের আইপিএলে একেবারেই ধারাবাহিক নয়। ছয় ম্যাচ খেলে মাত্র দুটিতে জয় পেয়েছে দলটি। হেরেছে চারটিতে। শেষ ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের কাছে ১০ রানে হেরেছে চেন্নাই। ওই হারের পরই সোশ্যাল মিডিয়ায় ধোনিকে নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। এ ছাড়া তাকে বুড়ো বলে মন্তব্য করছেন ক্রিকেটভক্তরা। অবশ্য অনেক ভক্ত ওই সব মন্তব্যের বিরুদ্ধে প্রতিবাদ করছেন।  

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ইরফান লিখেছেন, ‘সব খেলোয়াড়ই নিজেদের সেরাটা দেয়। কিন্তু কখনো কখনো তা কাজে আসে না। তার মানে এই নয় যে, কোনো শিশুকে ভয় দেখানোর অধিকার চলে আসে।’

কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে চেন্নাই সুপার কিংসের পরাজয়ের পর ইনস্টাগ্রাম, টুইটার ও ফেসবুক পোস্টে ধোনির পাঁচ বছরের মেয়েকে ধর্ষণের হুমকি দেয়া হয়। জিভার ‘অপরাধ’, তার বাবা আগের মতো ম্যাচ জেতাতে পারছেন না। 

এদিকে ভারতীয় ক্রিকেট নিয়ে এক ব্যক্তি সমালোচনা করে টুইট করেছেন, ‘ভারত ভুল পথে এগোচ্ছে। চারদিকে শুধু নেতিবাচক খবর’। এই মন্তব্যেরও বিরোধিতা করেছেন ইরফান। তবে তাকে পাল্টা টুইট করে উত্তরটা দিতে ভুল করেননি ইরফান, ‘ভারত নয়, মানুষ’। অর্থাৎ, কিছু মানুষের খারাপ মানসিকতাকে এক হাত নিয়েছেন তিনি।জি নিউজ, টাইমস

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71