শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
শুক্রবার, ১৫ই চৈত্র ১৪৩০
সর্বশেষ
 
 
দেবশ্রী ও চিরঞ্জিৎ এর ক্ষোভ প্রকাশ
প্রকাশ: ০১:১৬ pm ২২-১২-২০২২ হালনাগাদ: ০১:১৬ pm ২২-১২-২০২২
 
 
 


কলকাতার ঐতিহ্যবাহী আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বলিউড তারকা মিঠুন চক্রবর্তীকে আমন্ত্রণ না জানানোয় ক্ষোভ প্রকাশ করেছেন এই রাজ্যের সাবেক তৃণমূল বিধায়ক ও অভিনেত্রী দেবশ্রী রায় ও বর্তমান তৃণমূল বিধায়ক চিরঞ্জিৎ চক্রবর্তী। দেবশ্রী রায় দক্ষিণ চব্বিশ পরগনার রায়দীঘির তৃণমূলের বিধায়ক ছিলেন। আর চিরঞ্জিৎ এখনো উত্তর চব্বিশ পরগনার বারাসাতের তৃণমূল বিধায়ক হিসেবে আছেন।

তাঁরা এই ঘটনাকে সমালোচনা করে বলেছেন, এটা মানা যায় না। মিঠুন চক্রবর্তী সারা দেশে ‘মহাগুরু’ নামে পরিচিত।  তাঁর মতো একজন বলিউড-টলিউড তারকাকে চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ না জানানোর ঘটনা সত্যিই দুঃখজনক।

গত  বুধবার দেবশ্রী রায় উত্তর চব্বিশ পরগনায় অবস্থিত মধ্যমগ্রামে এসেছিলেন। সেখানে সাংবাদিকেরা তাঁর সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় দেবশ্রী রায় মিঠুন প্রসঙ্গে প্রশ্নের জবাবে বলেন, শিল্পীকে আমন্ত্রণ জানানোর ক্ষেত্রে রাজনীতি থাকা উচিত নয়। তিনি আরও বলেছেন,  মিঠুন চক্রবর্তীকে তার  যোগ্য সম্মান দেওয়া হয়নি, প্রত্যেক শিল্পীর যোগ্য সম্মান পাওয়া উচিত।

একজন শিল্পীকে এভাবে রাজনীতির বলয়ে ঠেলে দিয়ে আমন্ত্রণ না জানানোর ঘটনা সত্যিই দুঃখজনক।

এর আগে তৃণমূলের আরেক বিধায়ক চিরঞ্জিৎ চক্রবর্তীও মিঠুনকে আমন্ত্রণ না জানানোয় সমালোচনা করেছেন। যদিও এবার আমন্ত্রণ জানানো হয়নি অবশ্য দেবশ্রীকেও। এ প্রসঙ্গে দেবশ্রী বলেছেন, ‘যেখানে আমি যোগ্য সম্মান পাই না, সেখানে আমি যাই না।

এইবেলাডটকম/বম

 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

Editor & Publisher : Sukriti Mondal.

E-mail: eibelanews2022@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2024 Eibela.Com
Developed by: coder71