শুক্রবার, ২১ জুন ২০২৪
শুক্রবার, ৭ই আষাঢ় ১৪৩১
সর্বশেষ
 
 
ঢাকা মহানগরসহ ১১ শাখার নতুন কমিটি দিয়েছে স্বেচ্ছাসেবক দল
প্রকাশ: ০৪:০৮ pm ০৪-০১-২০২৩ হালনাগাদ: ০৪:০৮ pm ০৪-০১-২০২৩
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি) এর সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক দলের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

একইসঙ্গে বরিশাল জেলা ও মহানগর, ময়মনসিংহ উত্তর জেলা, ময়মনসিংহ দক্ষিণ জেলা ও মহানগর, রংপুর জেলা ও মহানগর, দিনাজপুর জেলা, বান্দরবান জেলার কমিটিও ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানী ও সাধারণ সম্পাদক রাজিব আহসান এসব কমিটি অনুমোদন করেছেন।

ঘোষিত ঢাকা মহানগর দক্ষিণের ৯ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি  হয়েছেন সাবেক ছাত্রনেতা জহির উদ্দিন তুহিনকে ও  সাধারণ সম্পাদক হয়েছেন সাদ মোর্শেদ পাপ্পা শিকদার।

ঢাকা মহানগর উত্তরে ৮ সদস্যের কমিটিতে গাজী রেজওয়ান উল হোসেন রিয়াজ সভাপতি ও আজিজুর রহমান মোসাব্বিরকে সাধারণ সম্পাদক করা হয়। তবে আজিজুর রহমান মোসাব্বির কারান্তরীণ থাকায় সিনিয়র যুগ্ম সম্পাদক শেখ মো. ফরিদকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।

বরিশাল জেলায় তিন সদস্যের কমিটিতে রফিকুল ইসলাম জনি আহ্বায়ক, নিজামুর রহমান নিজাম সিনিয়র যুগ্ম আহ্বায়ক এবং কামরুল আহসানকে সদস্য সচিব. বরিশল মহানগরে তিন সদস্যের কমিটিতে মশিউর রহমান মঞ্জু আহ্বায়ক এবং খান মোহাম্মদ আনোয়ার সদস্য সচিব।

দিনাজপুর জেলায় তিন সদস্যের কমিটিতে রাসেল আলী চৌধুরী লিমন আহ্বায়ক এবং সাইফুল আজম সোহেল সদস্য সচিব, বান্দরবন জেলায় তিন সদস্যের কমিটিতে আলী হায়দার বাবলু আহ্বায়ক এবং আশরাফুল আলম ফরহাদ সদস্য সচিব।  

রংপুর জেলায় তিন সদস্যের কমিটিতে আল ইমরান সবুজ আহ্বায়ক এবং জাকারিয়া ইসলাম জিম সদস্য সচিব, রংপুর মহানগরে তিন সদস্যের কমিটিতে ইমরান হোসেন আহ্বায়ক এবং নুর হোসেন সুমন সদস্য সচিব, ময়মনসিংহ উত্তর জেলায় তিন সদস্যের কমিটিতে সাইফুল ইসলাম কামাল আহ্বায়ক এবং মহিবুল হক টুটুল সদস্য সচিব।

ময়মনসিংহ দক্ষিণ জেলায় তিন সদস্যের কমিটিতে শহীদুল আমিন খসরু আহ্বায়ক এবং মাজহারুল হক সোহেল সদস্য সচিব, ময়মনসিংহ মহানগরে তিন সদস্যের কমিটিতে আমিনুল ইসলাম ফয়সাল আহ্বায়ক এবং জিএস মাহবুবকে সদস্য সচিব করা হয়েছে।

এইবেলাডটকম/মভশ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

Editor & Publisher : Sukriti Mondal.

E-mail: eibelanews2022@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2024 Eibela.Com
Developed by: coder71