শুক্রবার, ২১ জুন ২০২৪
শুক্রবার, ৭ই আষাঢ় ১৪৩১
সর্বশেষ
 
 
ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ (ঢাকা ওয়াসা) চুক্তিভিত্তিতে নিয়োগ
প্রকাশ: ০১:২১ pm ০৯-০১-২০২৩ হালনাগাদ: ০১:২১ pm ০৯-০১-২০২৩
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ঢাকা পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ (ঢাকা ওয়াসা) চুক্তিভিত্তিতে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুসারে, ঢাকা ওয়াসায় চিফ মিডিয়া অফিসার ও মিডিয়া অফিসার পদে একজন করে লোক নেওয়া হবে। তবে ঢাকা ওয়াসা কর্তৃপক্ষ প্রয়োজনে পদসংখ্যা কম বা বেশি করতে পারে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

চিফ মিডিয়া অফিসার পদে একজন নেওয়া হবে। আবেদনের জন্য গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। স্বনামধন্য পত্রিকা বা ইলেকট্রনিক মিডিয়ায় জ্যেষ্ঠ সাংবাদিক হিসেবে কাজের অভিজ্ঞতা অথবা জাতীয় বা আন্তর্জাতিক প্রতিষ্ঠানে জনসংযোগ কর্মকর্তা হিসেবে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

চিফ মিডিয়া অফিসার পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪৫ বছরের বেশি হতে হবে। এ পদে নিয়োগ পেলে বেতন হবে ১ লাখ টাকা। জাতীয় প্রেসক্লাবের সদস্যসহ জ্যেষ্ঠ মিডিয়া ব্যক্তিত্বদের অগ্রাধিকার দেওয়া হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

মিডিয়া অফিসার পদেও একজন নেওয়া হবে। আবেদনের জন্য গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ে স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। স্বনামধন্য পত্রিকা বা ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক হিসেবে কাজের অভিজ্ঞতা অথবা জাতীয় বা আন্তর্জাতিক প্রতিষ্ঠানে জনসংযোগ কর্মকর্তা হিসেবে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

মিডিয়া অফিসার পদে আবেদনকারীর বয়স ৩২ বছরের ঊর্ধ্বে হতে হবে। এ পদে সর্বসাকুল্যে মাসিক বেতন ৫০ হাজার টাকা। জাতীয় প্রেসক্লাবের সদস্যসহ ইলেকট্রনিক মিডিয়ায় কাজের অভিজ্ঞতা থাকলে মিডিয়া অফিসার পদে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

আগ্রহী প্রার্থীদের ঢাকা ওয়াসার ওয়েবসাইটে (http://www.dwasa.org.bd) অনলাইনের মাধ্যেম আবেদন করতে হবে। আবেদনপত্রের নির্ধারিত ছকে জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সনদের কপি, সম্প্রতি তোলা পাসপোর্ট আকারের রঙিন ছবি ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি অনলাইনে আপলোড করতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২৯ জানুয়ারি।

প্রার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। মৌখিক পরীক্ষার সময় সব শিক্ষাগত যোগ্যতার সনদের মূল কপি দেখাতে হবে। অনলাইনে আবেদনের সময় পরীক্ষা ফি বাবদ ৫০০ টাকা জমা দিতে হবে।

এইবেলাডটকম /মভশ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

Editor & Publisher : Sukriti Mondal.

E-mail: eibelanews2022@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2024 Eibela.Com
Developed by: coder71