বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০১৭
বৃহঃস্পতিবার, ১৬ই চৈত্র ১৪২৩
সর্বশেষ
 
 
জনসমাগম না হওয়া ভুবনেশ্বরে সভা পিছোচ্ছে তৃণমূলের
প্রকাশ: ০৭:১০ am ১০-০১-২০১৭ হালনাগাদ: ০৭:১০ am ১০-০১-২০১৭
 
 
 


নয়াদিল্লী::  দুই সাংসদের গ্রেফতারিতে ধর্না চলছে গোটা রাজ্য জুড়ে। সেই আঁচ রাজ্যের বাইরেও ছড়িয়ে দিতে চাইছে তৃণমূল নেতৃত্ব। মঙ্গলবার তাই ধর্না শুরু হবে ভুবনেশ্বর। এই মুহূর্তে যেখানে রয়েছেন গ্রেফতার হওয়া দুই সাংসদ। সোমবারই সেই ভুবনেশ্বরে পৌঁছেছেন তৃণমূলের নেতা-মন্ত্রীরা।

কিন্তু পূর্ব প্রস্তুতি থাকা সত্ত্বেও সভা ভরল না। ফলে মঙ্গলবার সকাল থেকে ক্রমশ পিছিয়ে দেওয়া হচ্ছে তৃণমূলের সভা। এদিন সকাল ১০ টায় সভা হওয়ার কথা ছিল। কিন্তু লোক না আসায় সেই সভা পিছিয়ে ১১ টায় করার কথা ঘোষণা করা হয়। সেইমত সভায় আসেন সুব্রত বক্সীও। কিন্তু লোক দেখে মন ভরেনি তৃণমূল নেতৃত্বের। তাই ফের পিছিয়ে দেওয়া হয় সভা। ১২ টা সভা শুরু হবে বলে জানানো হয়েছে।

এদিনের সভায় মূল বক্তা হিসেবে থাকবেনসুব্রত বক্সী। এছাড়াও উপস্থিত থাকবেন বৈশ্বানর চট্টোপাধ্যায়, অখিল গিরি, মানস ভুইঞা প্রমুখ।

মঙ্গলবার ভুবনেশ্বরের সিবিআই অফিসের একদম ঢিল ছোঁড়া দূরত্বে প্রতিবাদ জনসভা করবে তৃণমূল। সোমবার সকাল থেকে মানসের উদ্যোগে পশ্চিম মেদিনীপুরের বিভিন্ন এলাকা থেকে ও পূর্ব মেদিনীপুরের রামনগর এবং তার আশপাশের এলাকা থেকে বাস ভর্তি লোকজন ভুবনেশ্বরের উদ্দেশে রওনা দিতে শুরু করেছেন বলেও খবর। রবিবারই ভুবনেশ্বরে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন পার্থ চট্টোপাধ্যায়। প্রতিবাদ সভার প্রস্তুতির তদারকির পর তিনি সুদীপের সঙ্গে দেখা করে তাঁকে মনে জোর আনার পরামর্শ দেন। যদিও, বিকেলেই কলকাতায় ফিরে আসেন পার্থ চট্টোপাধ্যায়।

অন্যদিকে, ফের সিবিআই হেফাজতেই রয়েছেন সুদীপ। রোজভ্যালির পাশাপাশি সারদা-কাণ্ড নিয়েও লাগাতার জেরা করা হচ্ছে তাঁকে। সারদার মিডল্যান্ড পার্কে তাঁর সঙ্গে সুদীপ্ত সেনের বৈঠকের বহু চাঞ্চল্যকর তথ্যও নাকি সিবিআই-এর হাতে তুলে দিয়েছেন তিনি। সূত্রের খবর, এর ভিত্তিতে এই সপ্তাহেই তৃণমূল কংগ্রেসের আরও এক সাংসদকে তলব করতে পারে সিবিআই।

 

এইবেলাডটকম/প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

News Room: news@eibela.com, info.eibela@gmail.com, Editor: editor@eibela.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71