শুক্রবার, ২০ অক্টোবর ২০১৭
শুক্রবার, ৫ই কার্তিক ১৪২৪
সর্বশেষ
 
 
ছেলের সঙ্গে এসএসসি পাস সেই হিন্দু মায়ের দায়িত্ব নিলেন ডিসি
প্রকাশ: ০৬:০৯ am ০৭-০৫-২০১৭ হালনাগাদ: ০৬:২৯ am ০৭-০৫-২০১৭
 
 
 


নাটোর: নাটোরের বাগাতিপাড়ায় একসঙ্গে মা-ছেলে এসএসসি পাস করায় শুভেচ্ছায় ভাসছেন মা মলি রানী এবং ছেলে মৃন্ময় কুমার কুন্ডু।

শনিবার সকালে উপজেলার গালিমপুরের নিজবাড়িতে পৃথকভাবে মা-ছেলেকে অভিনন্দন জানাতে তাদের বাড়িতে যান স্থানীয় সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালাম ও জেলা প্রশাসক শাহিনা খাতুন। এসময় জেলা প্রশাসক শাহিনা খাতুন মা মলি রানীর উচ্চ শিক্ষার জন্য যাবতীয় পড়ালেখার দায়িত্ব নেন।

সূত্রে জানা যায়, সকাল ১০টার দিকে মলি রানীর গালিমপুরের নিজ বাড়িতে যান সাংসদ আবুল কালাম। এসময় মা-ছেলেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তিনি। সংসদ সদস্য মা ছেলের হাতে নগদ অর্থ উপহার দেন এবং পরবর্তী সময়ে আরও সহায়তার আশ্বাস দেন।

অন্যদিকে বেলা ১১টার দিকে নাটোর জেলা প্রশাসক শাহিনা খাতুন মিষ্টি ও ফুল নিয়ে উদ্যমী নারী মলি রানীর বাড়িতে পৌঁছেন। বয়সের বাধাকে উপেক্ষা করে ছেলের সঙ্গে একসাথে এসএসসি পাস করায় তিনি মলি রাণীকে অভিনন্দন জানান।

মা-ছেলের সফলতায় উভয়কে জেলা প্রশাসক তার নিজ হাতে তাদের মিষ্টি খাওয়ান এবং নিজেও তাদের হাতে মিষ্টি খান। এছাড়াও মলি রানীর পড়ালেখা চালিয়ে যেতে জেলা প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

এসময় তার সঙ্গে ছিলেন অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) ড. চিত্রলেখা নাজনীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী সেখ, সহকারী কমিশনার (ভূমি) আহসান হাবিব জিতু, ওসি মনিরুল ইসলাম, স্থানীয় ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেনসহ শিক্ষা কর্মকর্তা এবং স্কুলের প্রধান শিক্ষকরা। 

এদিকে এমপি ও জেলার প্রধান কর্মকর্তার আগমনে উচ্ছ্বসিত মা-ছেলে ও তাদের পরিবারের সদস্যরা। ছেলের বউয়েরসাফল্যে কর্তাব্যক্তিরা তাদের বাড়িতে আসায় গর্ব অনুভব করেছেন মলি রাণীর শাশুড়ি তুলশী বালা কুন্ডু।

আর মলির স্বামী মিষ্টি ব্যবসায়ী দেবব্রত কুমার কুন্ডু ওরফে মিন্টু আগত মেহমানদের নিজের বানানো মিষ্টি মুখ করাতে ব্যস্ত হয়ে পড়েন।অন্যদিকে, সকালে এমপি-ডিসির আগমনের খবর ছড়িয়ে পড়ার পর থেকেই মলির বাড়িতে ভিড় জমান প্রতিবেশীরা।

প্রসঙ্গত, ৩৫ বছর বয়সে ছেলের সঙ্গে পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ ৪ দশমিক ৫৪ পেয়ে এসএসসি পাস করেন মলি রাণী কুন্ডু এবং ছেলে মৃন্ময় কুমার কুন্ডু পান জিপিএ ৪ দশমিক ৪৩।

 

এইবেলাডটকম/পিসি 

 

 
 
 
   
  Print  
 
 
 
 
Loading...
 
 
 
 
 
 
 
 
 
Loading...
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক: সুকৃতি কুমার মন্ডল

Editor: ‍Sukriti Kumar Mondal

সম্পাদকের সাথে যোগাযোগ করুন # sukritieibela@gmail.com

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

   বিজ্ঞাপনের জন্য যোগাযোগ:

 E-mail: sukritieibela@gmail.com

  মোবাইল: +8801711 98 15 52 

            +8801517-29 00 01

 

 

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71